মানিকগঞ্জে ট্রাক চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

|

ছবি: প্রতীকী

মানিকগঞ্জ প্রতিনিধি:

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ সদর উপজেলায় ট্রাকের চাপায় একটি মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। বুধবার বেলা ১১টার দিকে মহাসড়কের মুলজান এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এছাড়া গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলে অপর এক আরোহী। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানাতে পারেনি হাইওয়ে পুলিশ। তারা ঈদে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন বলে ধারণা হাইওয়ে পুলিশের।

গোলড়া হাইওয়ে পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, একটি মোটরসাইকেল ভাড়া করে দুই আরোহী মানিকগঞ্জের পাটুরিয়া ঘাটের দিকে যাচ্ছিলেন। পথে বেলা ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের মুলজান এলাকায় পাটুরিয়াগামী পণ্যবাহী একটি ট্রাক অতিক্রম করে সামনের দিকে যাচ্ছিল মোটরসাইকেলটি। তবে পাশ থেকে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় পেছন থেকে ট্রাকটি ওই মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক ও এক আরোহী নিহত হন।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় গুরুতর আহত অপর এক আরোহীকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে এর চালক ও সহকারী পালিয়ে গেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply