ভৈরবে ২০ কেজি গাঁজাসহ এক নারী গ্রেফতার

|

গাঁজাসহ গ্রেফতার মাদক ব্যবসায়ী লাকী বেগম

কিশোরগন্জ প্রতিনিধি:

ভৈরবে ২০ কেজি গাঁজাসহ লাকী বেগম (২০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সকালে তাকে পৌর শহরের কালীপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী তার বাবা আকবর আলী ও মা রুবিনা বেগম পালিয়ে যায়। লাকী বেগমের বাড়ি কালীপুর মধ্যপাড়া গ্রামে। পুলিশ জানায় ঘটনার সময় ভিজে গাঁজা উঠানের রোদে শুকাচ্ছিল তারা। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে ভৈরব থানায় একটি মামলা করেছে।

পুলিশ জানায়, থানার এস আই আমজাদ শেখ গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে পুলিশের একটি টিম নিয়ে মাদক ব্যবসায়ী আকবর আলীর বাড়িতে অভিযান চালায়। অভিযানে গিয়ে পুলিশ দেখতে পায় বাড়ির উঠানে তারা ভিজা গাঁজা শুকাচ্ছে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আকবর আলী ও তার স্ত্রী পালিয়ে গেলেও তাদের মেয়ে লাকী বেগম উঠানে দাঁড়িয়ে ছিল। তাকে জিজ্ঞাসা করলে সে জানায় উঠানে তামাক পাতা শুকাচ্ছে।

কিন্তু তার কথায় পুলিশের সন্দেহ হয়। পরে সে স্বীকার করে, উঠানে গাঁজা শুকাতে দেয়া হয়েছে। তারপর পুলিশ গাঁজাসহ তাকে গ্রেফতার করে।

ভৈরব থানার এস আই আমজাদ শেখ জানান, আকবর আলী এলাকার একজন চিন্হিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় আগেও মাদকের ৪টি মামলা রয়েছে। ঘটনার সময় তারা স্বামী-স্ত্রী পালিয়ে গেলেও মেয়ে লাকীকে গাঁজাসহ গ্রেফতার করা হয়।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহিন জানান, গ্রেফতার লাকী বেগমের বিরুদ্ধে মাদক আইনে থানায় একটি মামলা হয়েছে। ঘটনা তদন্ত করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply