মুন্সিগঞ্জের জেলা প্রশাসকের করোনা শনাক্ত

|

মুন্সিগঞ্জের জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদারের (৪৫) করোনা শনাক্ত হয়েছে। ন্যশনাল ইনস্টটিউট অব প্রিভেন্টিভ অ্যান্ড সোশ্যাল মেডিসিন ‘নিপসম’ থেকে রবিবার বিকেলে পাওয়া রিপোর্টে তাঁর করোনা পজেটিভ আসে।

এর আগে গত ১৪মে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। তিনি সরকারি বাসভবনে আইসোলেশনে রয়েছেন। যদিও তাঁর শরীরে এখনও কোন উপসর্গ পরিলক্ষিত হয়নি। এর আগে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খান মো. নাজমস সোয়েবের করোনা পজেটিভ আসে। তার সাথে মিটিং করোর কারণেই জেলা প্রশাসনের সকল কর্মকর্তাসহ ২৭ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল।

এছাড়া রবিবার জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এস এম শফিকের (৪২) করোনা শনাক্ত হয়েছে। তিনি করোনা সংকটের শুরু থেকে রাত দিন কাজ করে যাচ্ছিলেন। সম্মুখযোদ্ধা হিসাবে তিনি মুন্সিগঞ্জ জেলার করোনা মোকাবেলায় সাহসী বিভিন্ন পদক্ষেপ্র গ্রহণ করেন।

সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, ২৩৪টি নমুনার রিপোর্ট আসে ররিবার। ‘নিপসম’ থেকে ১৪ ও ১৫ মে’র এই রিপোর্টে ৩৭ জনের পজেটিভ আসে। এর মধ্যে সিরাজদিখানের ২ জনের ফলোআপ রয়েছে। আরও অন্যান্য উপজেলায় আলোআপ আছে কি-না খোঁজ নেয়া হচ্ছে। তাই জেলায় করোানা শনাক্ত সংখ্যা ৪’শ ছাড়িয়েছে।









Leave a reply