বান্দরবা‌নে অসহায় ও দুঃস্থদের মাঝে খাবার পৌঁছে দিতে “এক মি‌নি‌টের বাজার”

|

বান্দরবান প্র‌তি‌নি‌ধি:

বান্দরবা‌নে অসহায়, দু:স্থ ও কর্মহীন হ‌য়ে পড়া নিম্ন আ‌য়ের মানু‌ষকে বিনামূল্যে খাবার পৌঁছে দি‌তে মান‌বিক উদ্যোগ হি‌সে‌বে “এক মি‌নি‌টের বাজার” না‌মে এক ভিন্ন ধর্মী সেবাদানের আ‌য়োজন ক‌রে‌ছে সেনাবা‌হিনী।

রোববার (১৭মে) সকা‌লে বান্দরবান জেলা স্টে‌ডিয়া‌ম ও আলীকদম বালক উচ্চ বিদ্যালয় মাঠে ক‌রোনা প্রাদুর্ভাবের দুর্যোগ মুহূর্তে মানু‌ষের সেবা প্রদা‌নের জন্য ২৪পদা‌তিক ডি‌ভিশ‌নের জিওসি মেজর জেনা‌রেল এস এম ম‌তিউর রহমান এর নি‌র্দে‌শে বান্দরবা‌নের সেনা রিজিয়ন ও আলীকদম সেনা জোন এই এক মিনিটের বাজার বিতরণের আয়োজন করেন। বান্দরবান রিজিয়নের ব্রি‌গেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারল খন্দকার মোঃ শাহিদুল এমরান এ বাজা‌রের উদ্বোধন ক‌রেন।
এসময় বান্দরবান জোন কমান্ডার লে:কর্নেল আখতার উস সামাদ রাফি , জি-২ (আই) মেজর মোহাম্মদ ইফতেখার হোসেনসহ সেনাবা‌হিনী কর্মকর্তারা উপস্থিত ছি‌লেন।

এ বাজার থে‌কে তা‌লিকা অনুযায়ী ‌টো‌কেন এর মাধ্য‌মে অসহায়, দু:স্থ ও প্রতিবন্ধী ব্যক্তিদেরকে ১মি‌নি‌টের ম‌ধ্যে চাল, ডালসহ ৯ পদের বিভিন্ন জাতের সবজী বিনামূল্যে বিতরণ করা হয়।

এর আগে প্রান্তিক চাষিদের কা‌ছে গি‌য়ে ন্যায্য মূল্যে এসব পণ্য সামগ্রী ক্রয় ক‌রে সেনাবাহিনী। প‌রে সেগু‌লো “এক মি‌নি‌টের বাজার” এর মাধ্যমে বিতরণ করা হয়।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply