পটুয়াখালীতে কর্মরত সাংবা‌দিকদের মা‌ঝে পু‌লিশের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

|

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীতে করোনা ভাইরাস সংক্রমণ বিস্তার প্রতিরোধে গণমাধ্যম কর্মীদের মাঝে পুলিশের পক্ষ থেকে স্বাস্থ্য সুরক্ষা প্রদান করা হয়েছে।

আজ রোববার দুপুরে পটুয়াখালী পুলিশ সুপার কনফারেন্স কক্ষে এ স্বাস্থ্য সুরক্ষা প্রদান করে পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান।

এসময় পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি কাজী সামসুর রহমান আনুষ্ঠানিক ভাবে পুলিশ সুপারের কাছ থেকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী গ্রহণ করেন।

প্রদানকৃত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্য রয়েছে-মাস্ক,চশমা,হ্যান্ড স্যানিটাইজার,হেড কাভার,সাবান ইত্যাদি।

এসময় উপস্থিত ছিলেন-পটুয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার(সদর)শেখ বিল্লাল হোসেন।

এসময় স্থানীয় সাংবাদিকের মধ্য উপস্থিত ছিলেন-পটুয়াখালী পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি স্বপন ব্যানার্জী, যুগান্তর প্রতিনিধি জাফর খান,চ্যানেল আইয়ের প্রতিনিধি মোঃ এনায়েতুর রহমানসহ পটুয়াখালী প্রেসক্লাবের একাধিক সংবাদকর্মীরা।

সাংবাদিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা প্রদানকালে এসপি বলেন-করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারের বিভিন্ন সংস্থা জীবনের ঝুঁকি নিয়ে নিরলস ভাবে একযোগে কাজ করছে।

তিনি আরও বলেন, করোনা মোকাবেলায় দেশে গণমাধ্যমের ভূমিকা অবর্ণনীয়। পুলিশ, প্রশাসন, স্বাস্থ্য বিভাগসহ সরকারের বিভিন্ন সংস্থার সাথে সমানতালে নিরলস ভাবে কাজ করে দৃষ্টান্ত স্থাপন করেছে গণমাধ্যমকর্মীরা। তবে মহামারি এই দুর্যোগ মোকাবেলার প্রধান অস্ত্র সামাজিক দূরত্ব বজার রাখা এবং গন সচেতনতা বৃদ্ধি। তাই সকলকে সচেতন থেকে কাজ করতে অনুরোধ করছি।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply