ব্রাহ্মণবাড়িয়ায় ৪৭ রাউন্ড গুলিসহ পিস্তল উদ্ধার, আটক ২

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা সদরের মধ্যপাড়ায় ব্যবসায়ী রফিকুল ইসলামের বাড়িতে হামলা চালানো অস্ত্রধারী সন্ত্রাসীদের ব্যবহৃত পিস্তলটি ৪৭ রাউন্ড গুলিসহ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনায় দুই যুবককে আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে আটককৃতদের নাম প্রকাশ করেনি পুলিশ। পুলিশ জানায়, ঘটনার পর দিনই পুলিশ অভিযান চালিয়ে এক যুবককে আটক করে। ওই যুবকের তথ্যের আলোকে শুক্রবার সন্ধ্যায় জেলা নবীনগর সার্কেলের দায়িত্ব থাকা অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেনের নেতৃত্বে পুলিশ অভিযানে নামে।

পরে নবীনগর পশ্চিম ইউনিয়নের ফতেপুর গ্রামের প্রাক্তন ইউপি সদস্য মোহন মিয়ার ছেলে সাদেকুল ইসলামের ঘরে অভিযান চালিয়ে ৪৭ রাউন্ড গুলিসহ সন্ত্রাসীদের ব্যবহৃত পিস্তলটি উদ্ধার করে পুলিশ। অভিযানের খবর পেয়ে সাদেকুল পালিয়ে যায়। তবে এ ঘটনায় আরও একজনসহ মোট দুজনকে আটক করে পুলিশ।

এই বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন বলেন, ৪৭ রাউন্ড গুলিসহ সন্ত্রাসীদের ব্যবহৃত পিস্তলটি উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত দুজনকে আটক করা হয়েছে। পুলিশি অভিযান অব্যাহত আছে। তবে তদন্তের স্বার্থে আটককৃতদের নাম আপাতত প্রকাশ করা যাবে না বলে জানান তিনি।

উল্লেখ্য, নবীনগর বাজারের মার্সেল এক্সক্লুসিভের ডিলার রফিকুল ইসলামের বাড়িতে গত ১২ মে সন্ধ্যায় মাস্ক পরিহিত অস্ত্রধারী দুই যুবক দাবিকৃত ১৫ লাখ টাকা না পেয়ে গৃহকর্তাকে লক্ষ করে প্রকাশ্যে দুই রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়। ঘটনার পর থেকে গত তিন দিন ধরে পৌর শহরে আতংক দেখা দেয়।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply