সালমানের সাথে প্রথম দেখার রোমাঞ্চকর অভিজ্ঞতা নিয়ে যা জানালেন জারিন

|

Salman

ভীড় ছবির দৃশ্যে সালমান খান ও জারিন খান

বৃহস্পতিবার নিজের ৩৩তম জন্মদিনে সালমান খানের সাথে প্রথম দেখা হওয়ার স্মৃতিচারণ করলেন বলিউডের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী জারিন খান।

এক সাক্ষাতকারে জারিন জানান, সালমান খান অভিনীত যুবারাজ ছবির সেটে একজন ভক্ত হিসেবেই সালমানের সাথে প্রথম দেখা হয়েছিল তার। আর সেখানেই তাকে দেখে পছন্দ করেন সালমান খান। তারপর তার পোর্টফলিও করে তাকে নিজের অভিনীত ‘ভীর’ ছবির জন্য পছন্দও করেন সালমান।

জারিন বলেন, যুবরাজের সেটে যখন সালমানের একজন ভক্ত হিসেবে তার সাথে কথা বলছিলাম আমি ভাবতেও পারিনি সেটিই আমার জীবনকে পরিবর্তন করে দিবে।

তিনি বলেন, আমি কখনো ভাবতেই পারিনি আমি একজন অভিনেত্রী হবো। আমি সালমানের একজন বড় ভক্ত হিসেবেই তার সাথে সেদিন কথা বলার সুযোগ পেয়িছিলাম।

জারিন জানান, সালমান যখন তার ছবি দেখতে চাইলেন তখন তিনি তার মোবাইলে সদ্য তোলা ছবিগুলো দেখান। সালমান তখন পোর্টফোলিও চাইলে তিনি দিতে পারেন নি, কারণ তার কোন পোর্টফোলিও করা ছিল না।

তখন ওই দিন সন্ধ্যায় সালমান তার পোর্টফলিও করিয়ে নেন বলেও জানান জারিন।

জারিন বলেন, পরিচালক অনিল শার্মার কাছে আমার অডিশন দিতে হয়েছিল। আমি খুব ভয়ে ছিলাম কারণ আমার হিন্দী অতটা ভালো ছিল না। মানুষ আমি ভারতীয় কিনা তা নিয়েই সন্দেহ করতো। তবে ভাগ্য আমাকে সহায়তা করেছিল আর আমি এই ইন্ড্রাস্ট্রীর একজন হয়ে গেলাম।









Leave a reply