কুমিল্লায় লিজেন্ড গ্রুপের ফুডপ্যাক পেলো শতাধিক পরিবার

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লায় শতাধিক অসহায় পরিবারের মাঝে ফুডপ্যাক প্রদান করা হয়েছে। এসএসসি ২০০০ ও এইচএসসি ২০০২ বাংলাদেশ-লিজেন্ড গ্রুপ এই উদ্যোগ গ্রহণ করে।

আজ সকালে কুমিল্লা টাউন হল থেকে এ কর্মসূচীর সূচনা করে কুমিল্লার লিজেন্ড সদস্যরা। লিজেন্ড গ্রুপ কুমিল্লায় করোনা সংকটে নানামুখী উদ্যোগ গ্রহণ করেছে। করোনা সংকটকালে কুমিল্লার লিজেন্ড সদস্যরা গ্রুপের অসহায় বন্ধুদের মাঝে উপহার সামগ্রী বিতরণ, হাসপাতালের বিল প্রদানে সহায়তা ও এতিমখানায় খাদ্য বিতরণ করে।

আয়োজকরা জানান, কুমিল্লার লিজেন্ড সদস্যরা অত্যন্ত সক্রিয়। বেশ কিছুদিন যাবৎ আমরা টিমওয়ার্কের মাধ্যমে করোনায় বিপদগ্রস্থ মানুষের পাশে দাড়ানোর নানা কর্মসূচী নিয়ে কাজ করে আসছি। আমরা কয়েক ধাপে আরও বিপুল পরিমাণ মানুষের সহযোগিতায় কাজ করে যাবো আশা রাখছি। হয়তো সকল মানুষের নিত্য প্রয়োজন পূরন করতে পারবো না, কিন্তু এটা একটা দৃষ্টান্ত হয়ে থাকবে। সবাই যদি এগিয়ে আসে তাহলে এই কঠিন পরিস্থিতি থেকে আমরা উদ্ধার হতে পারবো।

সোশ্যাল গ্রুপের এডমিন শাহ্ মোয়াজ্জেম মিলন জানান, লিজেন্ড গ্রুপ সারা বাংলাদেশে বিভিন্ন জেলায় সমাজসেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। পাশাপাশি মানুষকে সামাজিক দূরত্ব মেনে চলে সচেতন হবার জন্য কাজ করছে। শুক্রবার ঢাকায় দেড় হাজার, নারায়নগঞ্জে ৫ শতাধিক অভূক্ত অসহায় মানুষের মাঝে একবেলার খাবার বিতরণ করা হয়।

‘এস এস সি ২০০০ এবং এইচ এস সি ২০০২ বাংলাদেশ’ গ্রুপ এর পক্ষ থেকে ইতিমধ্যে ঢাকা, রাজশাহী, খুলনা, যশোর, আলমডাঙ্গা, পাবনা, কুষ্টিয়া, সিরাজগঞ্জ, মানিকগঞ্জ, গাজীপুর, নরসিংদী, নারায়ণগঞ্জ, বরিশাল জেলাসহ অন্তত ৪০টি জেলায় ১০ হাজার এর ওপর অসহায় মানুষকে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী উপহার হিসেবে পৌঁছে দেওয়া হয়েছে। এর আগে ডিএমপি পুলিশ সদস্যদের মাঝে সুরক্ষা সামগ্রি হস্তান্তর করা হয়।









Leave a reply