বৃদ্ধের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ, গ্রেফতার বৃদ্ধ

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধা সদরে ডেকে নিয়ে গিয়ে ১১ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আব্দুস ছাত্তার (৬০) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতনের শিকার শিশুটি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার (১২ মে) বিকেলে সদর উপজেলার কুপতলা ইউনিয়নের ডাকুয়ারকুটি গ্রাম থেকে আব্দুস ছাত্তারকে গ্রেফতার করে পুলিশ। আব্দুস ছাত্তার ডাকুয়ারকুটি গ্রামের মৃত্যু মফিজ উদ্দিনের ছেলে।

এরআগে, দুপুরে ১০ টাকার প্রলোভন দেখিয়ে শিশুকে ডাকুয়ারকুটি গ্রামের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে মুখ চেপে ধর্ষণ করে আব্দুস ছাত্তার। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে আব্দুস ছাত্তার পালিয়ে যায়।

ভুক্তভোগী শিশুর পরিবারের অভিযোগ, প্রতিবেশী আব্দুস ছাত্তার পরিকল্পিতভাবে শিশুটিকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে। তার চিৎকারের লোকজন আসলে পালিয়ে যায় ছাত্তার। পরে অসুস্থ অবস্থায় শিশুটিকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ধর্ষণের অভিযোগে আব্দুস ছাত্তারের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। এরআগেও গ্রামে আরও একটি নারী সংক্রান্ত ঘটনায় জড়িত ছিলেন ছাত্তার। তাই অভিযুক্ত ছাত্তারের দৃষ্টান্ত শাস্তির দাবি জানিয়েছেন স্বজনরা।

বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মোহাম্মদ শাহরিয়ার জানান, ভুক্তভোগী পরিবারের লিখিত অভিযোগের প্রেক্ষিতে বিকেলেই আব্দুস ছাত্তারকে গ্রেফতার করা হয়েছে। শিশু ধর্ষণের ঘটনায় আব্দুস তার বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে। বুধবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

এদিকে, ঘটনার পর থেকে সদর হাসপাতালে চিকিৎসাধীন শিশুটি। সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. হারুনুর রশিদ জানান, ভর্তির পর থেকে তাক প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। কাল শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply