ভৈরবে অজ্ঞাত দুই ব্যক্তির লাশ উদ্ধার

|

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

ভৈরবে অজ্ঞাত দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বিকেলে শহরের বাসস্ট্যান্ড এলাকার দুর্জয় মোড় থেকে ৫০ বছর বয়সী অজ্ঞাত ব্যক্তি এবং সন্ধ্যার পর পৌর এলাকার পলতাকান্দা এলাকা থেকে ৬০ বছর বয়সী অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

তবে লাশের কোন পরিচয় পাওয়া যায়নি বলে জানায় পুলিশ। দুটি লাশই ময়নাতদন্ত ছাড়াই পৌরসভা কর্তৃপক্ষের তত্বাবধানে সহানীয় কবরস্থানে দাফন করা হবে বলে জানা গেছে।

প্রতক্ষ্যদর্শী ও পুলিশ জানায়, বাসস্ট্যান্ড এলাকার অজ্ঞাত ব্যক্তিটি পাগল ছিল। সে প্রতিদিন বাসস্ট্যান্ড এলাকায় ঘুরাঘুরি করত। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে তা কেউ বলতে পারতেছেনা।

আর পলতাকান্দা এলাকার লাশটি বিকেলে এলাকাবাসীর নজরে আসে। তার মৃত্যুর বিষয়টি নিয়েও কেউ কিছু বলতে পারেনি। এলাকাবাসী লাশ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে দুটি লাশই উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ শাহিন জানান, উদ্ধার করা দুটি লাশই পরিচয়হীন। তারা কিভাবে মারা গেল কেউ বলতে পারতেছেনা। বিষয়টি জানার পর লাশ দুটি উদ্ধার করা হয়।

তিনি বলেন, পলতাকান্দার লাশের করোনা পরীক্ষা করা হবে। তবে লাশ দুটির ময়না তদন্ত করা হবেনা। পৌর কর্তৃপক্ষের তত্বাবধানে দুটি লাশই দাফন করা হবে বলে জানান তিনি ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply