মাগুরায় শিশু হত্যার অভিযোগে মামলা

|

মাগুরা প্রতিনিধি:

মাগুরায় চার মাস বয়সী কন্যা শিশুকে মায়ের কোল থেকে ফেলে হত্যার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মহম্মদপুর থানায় মামলাটি দায়ের করেন রামপুর গ্রামের নিহত লামিয়ার বাবা লালচাঁদ মোল্যা। এতে তিন জনকে আসামী করা হয়েছে।

এদিকে শিশুটির মৃতদেহ আজ মঙ্গলবার ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ তারক বিশ্বাস বলেন, লামিয়া হত্যার অভিযোগে তার বাবার করা মামলা গ্রহণ করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে না আসা পর্যন্ত এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু সেটা বলা যাচ্ছে না।

পুলিশ ও এলাকাবাসী জানিয়েছে, এলাকায় আধিপত্য বিস্তার ও জমি সংক্রান্ত বিষয় নিয়ে আওয়ামী লীগ নেতা রুহোল মেম্বার ও বিএনপি নেতা খায়রুল মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে গত বৃহস্পতিবার সকালে রুহোল মেম্বার সমর্থিত নাজিম উদ্দিনের বাড়িতে খাইরুল সমর্থকরা হামলা ও ভাংচুর করে। এ ঘটনার প্রতিশোধ নিতে শনিবার সকালে খায়রুল সমর্থিত সিকান্দারের বাড়িতে রুহোল মেম্বার সমর্থিত লোকজন ভাংচুর করতে গেলে দুই পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষের সৃষ্টি হয়। এ সময় কমপক্ষে ১৫ জন আহত হয়।

এ ঘটনার জেরে পুনরায় সোমবার রাতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ চলাকালীন সময়ে মায়ের কোল থেকে লামিয়াকে কেড়ে নিয়ে ছুঁড়ে ফেলে হত্যার অভিযোগ করেছেন তার মা খাদিজা বেগম। তিনি বলছেন, একদল দুবৃর্ত্ত মুখোশ পরে তার বাড়িতে এসে মারধর করেন এবং তার কোল থেকে শিশু কন্যা লামিয়াকে কেড়ে নিয়ে ছুঁড়ে ফেলে দেয়। পরে আহত লামিয়াকে উদ্ধার করে মহম্মদপুর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply