লকডাউন শিথিল করে প্রধানমন্ত্রী ভুল পথে হাঁটছেন: রিজভী

|

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

লকডাউন শিথিল করার কারণে বাংলাদেশের সংক্রমণের সংখ্যা প্রতিদিন বাড়ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা লকডাউন শিথিল করে ভুল পথে হাঁটছেন বলে মন্তব্য করেছেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জের বরপা এলাকায় তারাবো পৌরসভা বিএনপির সভাপতি নাসির উদ্দিনের বাড়িতে অসহায় গরীবদের মাঝে ত্রাণ বিতরণ সময় তিনি এসব কথা বলেন।

রিজভী আহমেদ বলেন সরকার করোনার ভয়াবহতা শুরু হওয়ার পরেও তাদের নিজেদের একটি অনুষ্ঠান নিয়ে ব্যস্ত ছিল। এদিকে তারা কোন খেয়াল দেয়নি। যে কারণে আজকে বাংলাদেশ করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে।

তিনি বলেন মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেওয়ার কথা সরকারের। কিন্তু তারা তা করছে না। আওয়ামী লীগের মেম্বার চেয়ারম্যান অসহায় সাধারণ মানুষকে ত্রাণ না দিয়ে নিজেদের ঘরে পুকুরে খালে-বিলে খাটের নিচে তা লুকিয়ে রাখছে। আইনশৃঙ্খলা বাহিনী এসব সামগ্রী ওই সব মেম্বার চেয়ারম্যানদের বাড়ি থেকে উদ্ধার করছে। এতে প্রমাণিত হয় সরকার সাধারণ মানুষকে ত্রাণ দিচ্ছে না।

রিজভী বলেন, বিনা ভোটে নির্বাচিত সরকারের জনগণের কোন প্রয়োজন নেই। কারণ রাতের আধারে আইন-শৃঙ্খলা বাহিনী তাদের ভোটের ব্যালট বাক্স ভরে দেয়। সংসদে যারা আছে তারা সবাই তাদের অনুগত। সরকার যা বলে সরকারি দল বিরোধী দল সভায় প্রধানমন্ত্রী কথায় তালি দেয়। যে কারণে তাদের কোনও জবাবদিহিতা নাই জনগণের কাছে কোন দায়বদ্ধতা নেই।

তিনি বলেন আওয়ামীলীগের মন্ত্রীরা বাসায় হোম কোয়ারেন্টাইনে থেকে ভিডিও বার্তা পাঠাচ্ছে। তারা মাঠের চিত্র সাথে তাদের কোনও সংযোগ নেই। জনগণের সাথে তাদের কোন সম্পৃক্ততা নেই। যে কারণে তারা বিএনপি’র ত্রাণ বিতরণ নিয়ে নানা কথাবার্তা অপপ্রচার চালাচ্ছেন।





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply