সাকিবকে অধিনায়ক হিসেবে চান না ৬১% ভক্ত

|

ডয়চে ভেলের ফেসবুক পেজ থেকে

দলে ফেরার পরে সাকিবকে আল হাসানকে অধিনায়ক হিসেবে দেখতে চান না ভক্তরা। এমনই এক সমীক্ষা উঠে এলো ডয়চে ভেলের ফেসবুক ভোটে।

জার্মানভিত্তিক সংবাদমাধ্যম ডয়চে ভেলের বাংলা বিভাগের প্রধান খালেদ মুহিউদ্দিনের সঞ্চালনায় সরাসরি লাইভে যুক্ত হন দূর্নীতির দায়ে মাঠের বাইরে থাকা বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান। কথা হয় মাঠে ফেরার আগে ও পরবর্তী নানা কথা নিয়ে।

এরই এক পর্যায়ে সামাজিক যোগোযোগমাধ্যম ফেসবুকে করা এক ভোটে দর্শকরা জানান তাদের ইচ্ছের কথা। ওই ভোটে সাকিবকে অধিনায়ক হিসেবে দেখেতে চান না এমন ভোট পড়ে ৬১%। আর সাকিবকে অধিনায়ক হিসেবে দেখতে চান মাত্র ৩৯% ভক্ত। তবে মাঠে ফেরার সাথে সাথেই সাকিবকে অধিনায়কত্ব দিলে তার পারফরমেন্স খারাপ হতে পারে বলে মন্তব্য করেন ভক্তরা।

জানতে চাওয়া হলে সাকিব বলেন, আমি আগে খেলায় ফিরি, বাকি সব ডিসিশন তারপরে দেখা যাবে। আমার মাঠের ফিরতে এখনোও সাড়ে পাঁচ মাস বাকি। এখন ভাবছি কীভাবে এই সময়টা দ্রুত শেষ হয়। তারপর দেখা যাবে কী হয়। আমার খেলাটা যেখান থেকে বন্ধ হয়েছে সেখান থেকেই যেন শুরু করতে পারি সেটাই আমার কাছে বড় চ্যালেঞ্জ। এর বাইরে আমি কিছু ভাবছি না।

সম্প্রতি যুক্তরাষ্ট্রে দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হয়েছেন বাংলাদেশের সাবেক এই অধিনায়ক। পরিবার নিয়ে তিনি গত এক মাসের বেশি সময় ধরেই যুক্তরাষ্ট্র অবস্থান করছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply