‘মা’ দিবসে মা-বাবাকে রক্তাক্ত জখম করলো পুত্র

|

বিশ্ব ‘মা’ দিবসে মাদক সেবনকারী পুত্রের লাঠির আঘাতে রক্তাক্ত জখম হয়েছে মা-বাবা। রবিবার সন্ধ্যায় ঝালকাঠির রাজাপুর উপজেলার কাঠিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, মোঃ ইসমাইল আকন (৫২) ও মোসাঃ রোকেয়া বেগম (৪৬)। ঘটনার পর থেকে জুয়াড়ী মাহফুজ পলাতক রয়েছে।

এলাকাবাসি ও পুলিশ জানায়, রবিবার সন্ধ্যায় মাহফুজ জুয়া খেলার একটি কোড ও গুটি নিয়ে তার বাড়িতে রাখে। মাহফুজের বাবা ইসমাইল আকন বিষয়টি দেখে ফেলে। পরে ঐ জুয়ার কোড ও গুটি ঘর থেকে ফেলে দিতে চাইলে মাহফুজ বাঁধা দেয়। একপর্যায়ে
বাবা-ছেলের মধ্যে বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার একপর্যায়ে মাহফুজ ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে বাবার মাথায় আঘাত করে। এ সময় মাহফুজের মা রোকেয়া বেগম ছুটে আসলে তারও মাথায় আঘাত করে সে। এতে দুজনই রক্তাক্ত জখম হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের বরিশালে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা আবুল খায়ের মাহমুদ জানান, দু’জনের মধ্যে মাহফুজের মা রোকেয়া বেগমের অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিসার জন্য তাদেরকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, জুয়াড়ী মাহফুজ এলাকায় চিহ্নিত মাদকসেবী ও মাদক বিক্রেতা। সব রকম অপরাধের সাথে মাহফুজ জড়িত। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।









Leave a reply