পাথরঘাটায় ডক্টরস সেফটি চেম্বার স্থাপন

|

বরগুনা প্রতিনিধি:

করোনা পরিস্থিতিতে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার বিষয় নিশ্চিত করতে বরগুনার পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ‘ডক্টরস সেফটি চেম্বার’ স্থাপন করা হয়েছে। বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমনের উদ্যোগে এই সেফটি চেম্বার চালু করা হয়েছে।

আজ বিকেল সাড়ে পাঁচটার দিকে আনুষ্ঠানিক ভাবে ডক্টরস সেফটি চেম্বারের উদ্বোধন করা হয়। তখন দুজনের নমুনা সংগ্রহ করেন কোভিড-১৯ ফোকাল পার্সন ও মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মো. মেহেদী হাসান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান হাফিজুর রহমান সোহাগ, পৌর কাউন্সিলর মোস্তাফিজুর রহমান সোহেল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল ফাত্তাহ সহ অন্যরা।

এসময় সংসদ রিমন বলেন, করোনা যুদ্ধে প্রথম সারির যোদ্ধা হিসেবে ডাক্তার ও স্বাস্থ্যকর্মীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। তাই ডাক্তার ও স্বাস্থ্য কর্মীদের সুরক্ষা নিশ্চিত করণের জন্য ডক্টরস সেফটি চেম্বারটি পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে বসানো হয়েছে।

এমপি রিমনের উদ্যোগ ও ব্যক্তিগত অর্থায়নে অত্যন্ত সময় উপযোগী উদ্যোগটি প্রশংসনীয় বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল ফাত্তাহ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply