৩৬-তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান, সা. সম্পাদক আতিকুজ্জামান

|

বর্তমানে করোনা পরিস্থিতি মোকাবেলাসহ বিভিন্ন ক্ষেত্রে চিকিৎসকদের দায়িত্ব, অধিকার এবং সুরক্ষাকে সামনে রেখে রোববার ৩৬-তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার অ্যাসোসিয়েশনের ৪টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে ডা. মো. আসাদুজ্জামান এবং সাধারণ সম্পাদক পদে ডা. আতিকুজ্জামান নির্বাচিত হয়েছেন। এছাড়াও, সাংগঠনিক সম্পাদক এবং কোষাধ্যক্ষ পদে ডা. শান মুহাম্মাদ ইরান এবং ডা. মো. শামসুল হুদা সরকার সাগর জয়লাভ করেন।

নবনির্বাচিত সভাপতি ডা. মো. আসাদুজ্জামান বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে প্রেষণে এবং সাধারণ সম্পাদক ডা. আতিকুজ্জামান গাজীপুরের কালিগঞ্জ উপজেলায় মেডিকেল অফিসার হিসেবে কর্মরত আছেন। ৪ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনে ছিলেন ডা.হারুন-অর-রশিদ জুয়েল, ডা.নিপা নন্দী, ডা.মঈন খন্দকার এবং ডা. রেজওয়ান প্লাবন।

প্রধান নির্বাচন কমিশনার ডা. হারুন-অর-রশিদ জুয়েল বলেন, সরকারি চাকুরির দেড় বছরের মাথায় সকলের সহায়তায় একটি পূর্ণাঙ্গ অ্যাসোসিয়েশন গঠিত হতে যাচ্ছে দেখে আমরা আনন্দিত, আসলে করোনা পরিস্থিতি সামনে রেখেই সকলের মতামতের ভিত্তিতে অনলাইনে গোপন ভোটিংয়ের এর মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয় যেখানে ৯১% ভোট পড়ে। বর্তমান ক্রান্তিলগ্নে অ্যাসোসিয়েশন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমরা আশাবাদী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply