অভিনেতা লিটু আনামের বাড়িতে চুরির মামলায় আটক ৯

|

ঠাকুরগাঁও প্রতিনিধি:

অভিনেতা লিটু আনামের ঠাকুরগাঁওয়ের আশ্রম পাড়ার বাড়িতে চুরির মামলায় বাড়ির কাজের বুয়াসহ চোর চক্রের নয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। আজ দুপুরে ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সন্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান।

পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান জানান, গত ৯ মার্চ রাতে অভিনেতা লিটু আনামের ঠাকুরগাঁওয়ের বাড়িতে খাবারের সাথে চেতনানাশক ঔষুধ মিশিয়ে পরিবারের সকলকে অজ্ঞান করে ৬০ ভরি স্বর্ণালংকার ও নগদ প্রায় তিন লক্ষ টাকাসহ বাড়ীর মালামাল চুরি করা হয়। এই ঘটনায় লিটু আনামের বড় ভাই শফিউল এনাম পারভেজ ১০ মার্চ বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

মামলায় পুলিশ পরিদর্শক গোলাম মর্তুজা নিবিড়ভাবে তদন্ত ও বিশ্বস্ত সোর্স নিয়োগ করে ঠাকুরগাঁও, দিনাজপুর ও পঞ্চগড় জেলার বিভিন্ন এলাকা থেকে আন্তঃজেলা চোর চক্রের নয় সদস্য ও চুরি হওয়া মালামাল থেকে ২০ ভরি স্বর্ণ, ৬ ভরি রুপা এবং নগদ ১৮ হাজার ৪০ টাকা সহ চুরির কাজে ব্যাবহৃত বিভিন্ন সারঞ্জামাদি উদ্ধার করেন।

গ্রেফতারকৃত আসামিরা আদালতে তাদের জবানবন্দি প্রদান করে দোষ স্বীকার করে। পুলিশ সুপার আরও জানান, মামলাটি চলমান রয়েছে এবং এর সাথে সম্পৃক্ত আরও কেউ থেকে থাকলে তদন্ত সাপেক্ষে সকলকে আইনের আওতায় আনা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply