‘জিরো’ সিনেমার বিশেষ দৃশ্যে শাহরুখ-কাজল

|

শাহরুখ খান এই গ্রহের অন্যতম বড় চলচ্চিত্র তারকা। অন্যদিকে বহুসংখ্যক পুরস্কারে ভূষিত তারকা কাজল। আর এই দুজন একসাথে ভারতের সবচাইতে সফল জুটি। প্রত্যেকটি চলচ্চিত্রই ভারতের সবচাইতে জনপ্রিয় ও ব্যবসা সফল চলচ্চিত্রের তালিকায় রয়েছে। এবার কালজয়ী এই্ জুটিকে দেখা যাবে আনন্দ এল রাইয়ে’র ‘জিরো’ সিনেমার বিশেষ দৃশ্যে।

বলিউডের বিখ্যাত এই দুই তারকা ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবির মাধ্যমে কালজয়ী জুটিতে পরিনত হয়েছেন। তরুণ-তরুণীর প্রেম-ভালোবাসা আর ছোট-ছোট দুঃখের কথা প্রকাশে এই জুটির তুলনা হয় না।

জিরো সিনেমার শুটিংয়ের বিষয়ে কাজল এক সাক্ষাৎকারে পিটিআইকে বলেন, আসলে আমরা আধা ঘণ্টা শর্ট দিয়েছি। সেটা ছিল দারুণ। শাহরুখের সঙ্গে কাজ করা সব সময় কল্পনার মতো মনে হয়। সে সত্যিই মজার মানুষ। কারণ সে দুর্দান্ত অভিনেতা। তার সঙ্গে কাজ করার সময় অভিনয়টা প্রকৃতিগতভাবে চলে আসে বলেও জানান বলিউড অভিনেত্রী কাজল।

এছাড়া এই ছবিতে রানি মুখার্জিসহ আরও বেশ কয়েকজন জনপ্রিয় তারকাদের দেখা যাবে।  আরও থাকছে ক্যাটরিনা কাইফ আর আনুশকা শর্মাও।

উল্লেখ্য, ‘দিলওয়ালে’ এই জুটির সর্বশেষ চলচ্চিত্র। এই ছবির একটি গানের চিত্রায়ন করতে বলিউডের ইতিহাসে সর্বোচ্চ অর্থ ব্যয় করা হয়েছে। গেরুয়া শিরোনামের এই গানটিতে প্রায় দশ লাখ ডলার খরচ করা হয়েছে। আইসল্যান্ডের একটি লোকেশনে এটির চিত্র ধারণ করা হয়েছে।

আরএস/









Leave a reply