নওগাঁয় দুই এমপিসহ ৭১ জনের নমুনা সংগ্রহ

|

নিজস্ব প্রতিবেদক:

করোনা আক্রান্ত নওগাঁ-২ আসনের এমপি শহীদুজ্জামান সরকারের সংস্পর্শে আসা দুই সাংসদ, ডিসি, এসপি ও সিভিল সার্জনসহ ৭১ জনের নমুনা সংগ্রহ করা হচ্ছে আজ।

নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর মোরশেদ জানান, এমপি শহীদুজ্জামান সরকার ২৭ এপ্রিল নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে একটি জরুরি কনফারেন্সে যোগ দিয়েছিলেন। ওই কনফারেন্সে নওগাঁ-৩ আসনের এমপি সলিম উদ্দিন তরফদার ও নওগাঁ-৬ আসনের এমপি ইসরাফিল আলম, সাবেক এমপি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, জেলা প্রশাসক হারুন অর রশিদ, পুলিশ সুপার আব্দুল মান্নান ও সিভিল সার্জন আখতারুজ্জানসহ ২০ জন অংশ নিয়ে ছিলেন। তাই তাদের প্রত্যেকের নমুনা সংগ্রহ করা হচ্ছে। সন্ধ্যার মধ্যেই সংগ্রহ শেষ করে পরীক্ষার জন্য পাঠানো হবে। তবে সকলেই কোয়ারেন্টাইনে সুস্থ আছেন। এখন পর্যন্ত কারো শরীরে অসুস্থতার কোন লক্ষণ পাওয়া যায়নি।

এছাড়া সাংসদ শহীদুজ্জামান সরকার তার নির্বাচনী এলাকা পত্নীতলা ও ধামইরহাটে গিয়েছিলেন। সেসব স্থানে তর সংস্পর্শে আসায় পত্নীতলায় ৪০ জন ও ধামইরহাটে ১১ জনের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

পর্যায়ক্রমে আরও বেশ কিছু ব্যাক্তির শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষায় পাঠানো হবে। তারা প্রত্যেকেই হোম কোয়ারেন্টাইনে আছেন। তাদের শরীরেও এখন পর্যন্ত কোন অসুস্থতার লক্ষণ পাওয়া যায় নি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply