মুন্সিগঞ্জে পুলিশ সদস‌্যের করোনা পজেটিভ

|

ছবি: ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) গাজী সালাউদ্দিন।

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) গাজী সালাউদ্দিনের করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার রাত ১১টায় পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম এই তথ্য নিশ্চিত করে জানান, সন্ধ্যার দিকে জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠান (নিপসম) থেকে এই তথ্য দেওয়া হয়েছে।

মুন্সিগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সুমন কুমার বণিক জানান, বৃহস্পতিবার এই পুলিশ কর্মকর্তার নমুনা সংগ্রহ করে ঢাকায় ‘নিপসম’এ পাঠানো হয়েছিল। এরপর সন্ধ্যার দিকে সেখান থেকে তাকেই সরাসরি জানানো হয় তার করোনা পজেটিভ এসেছে। সাবধানে থাকার জন্য তাকে নির্দেশনা প্রদান করা হয়েছে। তবে এখনো অফিসিয়ালি রিপোর্ট আসেনি। শনিবার (২ মে) নমুনার রিপোর্ট এলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

মুন্সিগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন জানান, আগে থেকেই তিনি সর্তক ছিলেন। তারপরও পজিটিভ শোনার পর পরিবারের সাথে বাসায় আছেন গাজী সালাউদ্দিন।

পুলিশ সুপার বলেন, ‘গাজী সালাউদ্দিনকে বর্তমানে কোয়ারেন্টাইনে থাকার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া তার কাছাকাছি যারা গেছেন তাদের সবার নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পাঠানো হবে। তবে কীভাবে তার করোনা সংক্রমণ হলো তা এখনো জানা যায়নি।’

এ ঘটনায় জেলার সব থানা ও পুলিশ লাইন্সে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে চলতে কড়াকড়ি আরোপ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply