কুড়িগ্রামে পিতার লাঠির আঘাতে পুত্র নিহত

|

নিহত আহসান হাবিব সানু

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় পারিবারিক কলহের জের ধরে পিতার লাঠির আঘাতে পুত্র নিহত হয়েছেন। ঘটনার পর থেকে পিতা এবং সৎ মা পলাতক রয়েছে। নিহত আহসান হাবিব সানু পার্শ্ববর্তী চাঁন্দামারী উচ্চ বিদ্যালয়ের কৃষি শিক্ষক হিসেবে দায়িত্বে ছিলেন।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার চাকিরপশার ইউনিয়নের চাঁন্দামারী গ্রামের বাসিন্দা আঃ হাই ঝুনু ও তার পুুুত্র আহসান হাবিব সানু (৩৩)- এর দীর্ঘদিন ধরে পারিবারিক কোন্দল চলছিল। গতকাল বৃহস্পতিবার দুপুরে বাবা-ছেলের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় আহসান হাবিব সানুকে তার বাবা এবং সৎ মা লাঠি দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে বেধড়ক মারধর করে গুরুত্ব আহত করে।

এসময় হাবিবের আত্মচিৎকার শুনে এলাকাবাসী ছুটে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল নেয়া হয়। আজ শুক্রবার দুপুরে আনুমানিক ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হাবিব মারা যায়। এদিকে হাবিবের মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে ঘাতক পিতা এবং সৎ মা পালিয়ে যায়।

এই বিষয় রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, আহসান হাবিব সানু হত্যার খবর শুনেছি। পুলিশ পাঠানা হয়েছে। তবে বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি।









Leave a reply