নড়াইলে ভিজিডির চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

|

বরখাস্তকৃত নড়াইলের পেড়লী ইউপি চেয়ারম্যান জারজিদ মোল্যা

নড়াইল প্রতিনিধি:

হতদরিদ্রদের জন্য বরাদ্দকৃত ভিজিডির প্রায় ৪১ টন কেজি চাল আত্মসাতের মামলায় বরখাস্তকৃত নড়াইলের পেড়লী ইউপি চেয়ারম্যান জারজিদ মোল্যাকে (৫২) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

শুক্রবার দুপুরে তাকে কালিয়া উপজেলার খড়রিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। মামলার বিবরণে জানা যায়, বিভিন্ন সময়ে ৮৫ জন জীবিত ও মৃত ব্যক্তির নামে ভিজিডির ৪০ টন ৮০০ কেজি চাল আত্মসাতের অভিযোগে গত ১৮ এপ্রিল পেড়লী ইউপি চেয়ারম্যান জারজিদ মোল্যার বিরুদ্ধে কালিয়া থানায় মামলা দায়ের করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের সুপারভাইজার মতিয়ার রহমান। এ বিষয়ে পরবর্তী কার্যক্রমের জন্য যশোর দুদক কার্যালয়ে প্রেরণ করা হয়। পরে দুদক মামলাটি আমলে নেয়ার পর আজ তাকে গ্রেফতার করে পুলিশ।

এ ব্যাপারে কালিয়া উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুদা বলেন, জারজিদ মোল্যার বিরুদ্ধে ভিজিডির ৪০ টন ৮০০ কেজি চাল আত্মসাতের অভিযোগে মামলা দায়ের হয়। এর আগে ২৩ এপ্রিল স্থানীয় সরকার বিভাগ ইউনিয়ন পরিষদ-১ শাখার উপসচিব মোহাম্মদ ইফতেখার আহম্মেদ চৌধুরী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে সাময়ীক বরখাস্ত করা হয়।









Leave a reply