মোবাইল হারিয়ে ফেলায় সন্তানকে পিটিয়ে হত্যা করলো মা

|

মোবাইল হারিয়ে ফেলায় ৯ বছরের সন্তানকে চেয়ারের সাথে বেঁধে কাঠের টুকরা দিয়ে পিটিয়ে হত্যা করে মা। এমন নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটে চীনের তাইজু জেলার হুয়াংয়ে। খবর ডেইলি মেইল।

সংবাদ মাধ্যেম সূত্রে জানা যায়, গত ৫ জানুয়ারি ৯ বছরের শিশু মিং মিং মায়ের মোবাইল হারিয়ে ফেলে, এটা শুনে ক্ষুব্ধ হয়ে তার মা চেন চেয়ারের সাথে বেঁধে রাখেন সন্ধ্যা ৬ থেকে রাত ১১ টা পর্যন্ত। এসময় শিশু মিংমিংকে কাঠের লাঠি দিয়ে পিটিয়ে আহত করেন। পরে সকালে ঘুম থেকে উঠে দেখেন মিং উল্টো হয়ে পড়ে আছেন হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করে। ডাক্তার জানায় শিশুটির গায়ে, মাথায়, হাতে ও পায়ে প্রচুর আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

এদিকে আসে পাশের সিসিটিভির ফুটেজ দেখে দেখা যায়, মায়ের সাথে লিফটে নামছে মিংমিং ও হাতে মোবাইল। এরপর দেখা যায় বিকেল ৩ টার দিকে মোবাইল খুঁজতেছে মিংমিং, মোবাইলের ব্যাপারে পার্কের নিরাপত্তা কর্মীকে জিজ্ঞেস করছে।

অন্যদিকে পুলিশের জিজ্ঞাসাবাদে মা জানায়, মোবাইলের হারানোর কথা শুনেই রেগে যাই, সন্ধ্যা ৬ থেকে রাত ১১ টা পর্যন্ত তাকে চেয়ারের সাথে বেঁধে রাখি, এবং কাঠের টুকরা দিয়ে প্রহার করি, তবে টানা পাঁচ ঘণ্টা পিটাই না, তিনবার তাকে পিটিয়েছি। মাঝে শুধু পানি খেতে দিয়েছি কোন খাবার দেই নি।

তিনদিন পর বরফ গলার পর ৮ জানুয়ারি প্রতিবেশীরা মোবাইলটি খুঁজে পায়। এঘটনায় ১১ জানুয়ারি মা চেনকে গ্রেফতার করে পুলিশ।

টিবিজেড/ 









Leave a reply