ঋষি কাপুরের মৃত্যুতে রাহুল গান্ধীর আবেগঘন টুইট

|

রাহুল গান্ধী

২৪ ঘণ্টার ব্যবধানে বলিউড সিনেমা হারাল দুই খ্যাতিমান অভিনেতাকে। বুধবার ইরফান খানের পর বৃহস্পতিবার মারা গেলেন আরেক কালজয়ী অভিনেতা ঋষি কাপুর। কিংবদন্তী অভিনেতার মৃত্যু শোকে স্তব্ধ ভারত।

ঋষি কাপুরের মৃত্যুতে অভিনেতাদের পাশাপাশি শোক প্রকাশ করেছেন রাজনীতিবিদেরাও।ভারতীয় কংগ্রেসের বিদায়ী সভাপতি রাহুল গান্ধী ঋষি কাপুরের মৃত্যুতে আবেগঘন টুইট করেছেন। বলিউড বাদশাহ অমিতাভ বচ্চন এক টুইটে ঋষির মৃত্যুর খবর জানান এবং শোক প্রকাশ করেন।

বৃহস্পতিবার সকালে ঋষির মৃত্যু হয় বলে জানান তার বড় ভাই অভিনেতা রণধীর কাপুর।শ্বাসকষ্ট জনিত গুরুতর অসুস্থ হয়ে পড়লে ঋষি কাপুরকে বুধবার ভোরে মুম্বাইয়ের স্যার এইচএন রিলায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৬৭ বছর।

বর্ষীয়ান অভিনেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকস্তব্ধ বলিউড সহ গোটা দেশ। কংগ্রেসের সংসদ সদস্য রাহুল গান্ধী টুইটে শোকপ্রকাশ করেন। তিনি লেখেন, ইরফান খানের পরেই ঋষি কাপুরের চলে যাওয়া বিরাট ক্ষতির মুখে দাঁড় করাল হিন্দি ছবির দুনিয়াকে। প্রজন্মের পর প্রজন্ম ধরে ঋষির অনুরাগীরা তার প্রতিভায় বুঁদ হয়েছিলেন। ভারতীয় সিনে দুনিয়া এবং চলচ্চিত্রপ্রেমীরা তাকে স্মরণ করবেন আজীবন। বর্ষীয়ান অভিনেতার মৃত্যুতে গভীর শোকাহত।









Leave a reply