করোনা জয় করে ৬ষ্ঠ সন্তানের বাবা হলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী

|

করোনা জয় করে ৬ষ্ঠ সন্তানের বাবা হলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন।

করোনা জয় করার পর এবার বাবা হয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন (৫৫)। বুধবার তার বাগদত্তা ক্যারি সাইমন্ডস (৩২) লন্ডনের এনএইচএস হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন।

ব্রিটিশ প্রধানমন্ত্রীর একজন মুখপাত্রের বরাত দিয়ে বিবিসি জানিয়েছে, নবজাতক ও মা বেশ ভালো আছেন। পুত্র সন্তানের জন্মের সময় হাসপাতালেই ছিলেন প্রধানমন্ত্রী বরিস।

এর আগে, করোনা থেকে মুক্ত হয়ে হাসপাতাল ছাড়ার পর গত সোমবার থেকে কাজে যোগ দিয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী। তার বাগদত্তা ক্যারিও করোনা উপসর্গে ভুগেছিলেন।

বিবিসির প্রতিবেদনে বলা হয়, ক্যারি সাইমন্ডসের এটি প্রথম সন্তান হলেও বরিস জনসনের আরও পাঁচটি সন্তান রয়েছে। সে হিসেবে এটি তার ষষ্ঠ সন্তান। ডাউনিং স্ট্রিটের ইতিহাসে প্রধানমন্ত্রীদের বাবা হওয়ার তৃতীয় ঘটনা এটি। এরআগে ২০০০ সালের মে মাসে তৎকালীন ব্রিটিশ প্রধানমন্ত্রী টনি ব্লেয়ারের স্ত্রী চেরি পুত্র লিও এবং ২০১০ সালে ডেভিড ক্যামেরনের স্ত্রী সামান্থা কন্যা ফ্লোরেন্সের জন্ম দেন।

গত মার্চে বরিস ও ক্যারি ঘোষণা দেন, গ্রীষ্মের শুরুতেই তাদের সন্তান আসছে। গত বছরের শেষের দিকে এই জুটির বাগদান সম্পন্ন হয়েছিল। ১০ নম্বর ডাউনিং স্ট্রিটের প্রথম অবিবাহিত জুটি তারা।

দাদা হয়ে দারুণ খুশি বরিস জনসনের বাবা স্ট্যানলি জনসন। তিনি বলেছেন, নাতির জন্মে তিনি শিহরিত।

এর আগে, গত ২৭ মার্চ করোনাভাইরাস শনাক্ত হয় বরিস জনসনের। হাসপাতালে যেতে হয়েছিল তাকে। নিতে হয়েছিল আইসিইউ’র চিকিৎসাও। গত বুধবার তিনি করোনা থেকে সেরে ওঠেন।


সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply