চলচ্চিত্রে আমার পরে এসেছে, তারপরও বলি, অসাধারণ অভিনেতা: ইরফানকে নিয়ে ওমর সানী

|

চলচ্চিত্র আমার পরে এসেছে, তারপরও বলি, অসাধারণ অভিনেতা: ইরফানকে নিয়ে ওমর সানী

চলচ্চিত্রে আমার পরে এসেছে, তারপরও বলি, অসাধারণ অভিনেতা: ইরফান খানকে নিয়ে ওমর সানী

বলিউডের শক্তিমান অভিনেতা ইরফান খান মারা গেছেন। ভারতের বাহিরে হলিউড ও বাংলাদেশি চলচ্চিত্রেও ইরফানের সপ্রতিভ উপস্থিতি ছিল। তার মৃত্যুতে স্বভাবতই শোকের ছায়া নেমে এসেছে সংস্কৃতি অঙ্গনে, ভ্ক্তদের মাঝে।

ইরফানের মৃত্যুতে শোক জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ঢাকাই ছবির চিত্রনায়ক ওমর সানী। তিনি লিখেছেন, একজন শিল্পীর কোন দেশ নেই, শিল্পী সবার। আমি তাকে কোনদিন দেখিনি, হৃদয় বলছে আমার বন্ধু ও আমার ভাই অসাধারণ অভিনেতা ইরফান খান। চলচ্চিত্রে আমার পরে এসেছে, তারপরও বলি, অসাধারণ অভিনেতা, এক কথায় বলব স্যার সমতুল্য। আল্লাহ তোমাকে জান্নাত বাসী করুন।

অসুস্থতার সাথে দীর্ঘ লড়াইয়ের হার মেনে বুধবার মারা গেছেন ইরফান খান। মায়ের মৃত্যু শোক সাথে নিয়ে চলে গেলেন জনপ্রিয় এই ভারতীয় অভিনেতা। গত সপ্তাহেই ইন্তেকাল করেন ইরফানের মা সাইদা বেগম। করোনা পরিস্থিতিতে গোটা ভারতজুড়ে লকডাউনের কারণে জয়পুরে মায়ের শেষকৃত্যে যোগ দিতে পারেননি এ অভিনেতা।

মায়ের মৃত্যুর ৩ দিন পরই মঙ্গলবার গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন ইরফান খান। আজ বুধবার দুপুরে চলে গেলেন।

আরও দেখুন: জয়ী হওয়ার সাধনায় আমরা ভালবাসার গুরুত্ব ভুলে যাই: ভক্তদের উদ্দেশে ইরফানের সেই টুইট

প্রসঙ্গত ২০১৮ সালে নিউরোঅ্যান্ডোক্রাইন টিউমার ধরা পড়ে ইরফানের। এরপর এক বছর বিদেশে থেকে চিকিৎসা করিয়েছিলেন। মার্চ মাসে মুক্তি পায় ইরফানের ‘আংরেজি মিডিয়াম’ সিনেমা। এই সিনেমাটি নিয়ে বেশ আবেগআপ্লুত ছিলেন ইরফান। শারীরিক অসুস্থতার কারণে এর প্রচারণা অংশ নিতে পারেননি তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply