কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১

|

ছবি: কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল।

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার মিরপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে সুমন ( ২৭) নামের এক যুবকের নিহত হবার খবর পাওয়া গেছে।

এলাকাবাসী ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মিরপুর গ্রামের সুদন মিয়ার ছেলে সুমন ও শাহীন গংরা একজোট হয়ে এলাকায় ধান কাটার কাজ করে আসছিল। ঘটনার দিন ২৫ এপ্রিল শনিবার ইফতারের পর শাহীন ও তার গংরা মিলে সুমনকে খোরশেদের বাড়ি ডেকে এনে বাগবিতণ্ডা করে। সুমন তাদের ছেড়ে অন্যত্র ধান কাটার কাজ নিয়েছে বলে সুমনের সাথে তুমুল ঝগড়ার একমুহূর্তে শাহীন ও তার গংরা মিলে সুমনকে প্রচণ্ড মারধর করে। সুমনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে শাহীন ও তার গংরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে এলাকাবাসীরা সুমনকে উদ্ধার করে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুমনের অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের নির্দেশ দেন। সোমবার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুমন মারা যায়।

এ ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ বলেন, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply