রমজানে ২৫ হাজার মুসলিমকে প্রতিদিন খাওয়াবেন সোনু

|

বলিউড অভিনেতা সোনু সুদ

পবিত্র মাহে রমজানে মানবসেবার এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন ভারতীয় অভিনেতা সোনু সুদ। করোনাভাইরাস পরিস্থিতির কারণে দেশটিতে চলমান লকডাউনে অনেক শ্রমজীবী, দুস্থ মানুষ অন্নসংস্থান নিয়ে চিন্তায় পড়েছেন। কাজের অভাবে খাবার জুটছে না কপালে। এদিকে সারা দিন রোজা রেখে ইফতার করবেন কীভাবে, সে চিন্তায়ও তাদের কপালে ভাঁজ। এসময় এমন মানুষের সাহায্যে এগিয়ে এলেন সোনু।

ইন্ডিয়া টিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, পবিত্র রমজানে মুম্বাইয়ে প্রতিদিন ২৫ হাজার মুসলিমকে খাওয়ানোর দায়িত্ব নিয়েছেন সোনু সুদ, যা শুরু হয়েছে বৃহস্পতিবার থেকে।

সোনু বলেন, “এই কঠিন সময়ে খাদ্য ও নিরাপত্তা থাকায় আমরা কেউ কেউ ভাগ্যবান, কিন্তু অনেকেই আছেন যাদের দিনে খাবার জোটে না। তাদের সাহায্যার্থে আমার বাবার নামানুসারে ‘শক্তি আনন্দধাম’ নামে খাদ্য ও রেশনের একটি প্রকল্প শুরু করেছি। এই কার্যক্রমের মাধ্যমে আমি সেসব মানুষকে সহায়তা করব, যারা রোজা রাখছেন এবং আমরা তাদের কাছে খাবার পৌঁছে দেব। সারা দিন রোজা রাখার পর তারা অভুক্ত থাকবেন না।’

এর আগে প্রতিদিন ৪৫ হাজার দরিদ্র মানুষের খাবারের দায়িত্ব কাঁধে তুলে নেন সোনু সুদ। তারও আগে নিজের হোটেলে স্বাস্থ্যকর্মীদের থাকার সুযোগ করে দেওয়ার কথা বলেন এই অভিনেতা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply