ফরিদপুরে চিকিৎসাধীন অবস্থায় সংঘর্ষে আহত বৃদ্ধের মৃত্যু

|

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত বৃদ্ধ মনছুর মোল্লা (৭০) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত বৃদ্ধ মনছুর মোল্লা (৭০) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার সকালে ফরিদপুর জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। খবর পেয়ে ফরিদপুর জেনারেল হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে কোতোয়ালী থানা পুলিশ।

নিহত মনছুর বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের উত্তরপাড়া এলাকার নাছিম মোল্লার ছেলে। মঙ্গলবার বিকেলে তিনি সংঘর্ষ ঠেকাতে এগিয়ে এসে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুর রহমান জানান, মঙ্গলবার বিকেলে ক্রিকেট খেলার সময় ওই গ্রামের মোল্লা পরিবার ও খান পরিবারের যুবকদের মাঝে সংঘর্ষ হয়। সংঘর্ষ ঠেকাতে বৃদ্ধ মনছুর মোল্লা এগিয়ে আসলে প্রতিপক্ষের যুবকরা তাকে কুপিয়ে আহত করে। গুরুতর অবস্থায় তাকে ফরিদপুর জেনারেল হাসপাতালে আনা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়। এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ফরিদপুর কোতোয়ালী থানার দ্বিতীয় কর্মকর্তা (উপ পরিদর্শক) বেলাল হোসেন জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply