নোয়াখালীর সোনাইমুড়ীতে সন্ত্রাসী হামলায় নিহত ১, দোকানে আগুন

|

ব্যবসা প্রতিষ্ঠানে আগুন

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সোনাইমুড়ীতে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলায় রাহাত হোসেন (২০) নামে এক মুদি দোকান মালিক নিহত হয়েছে। মঙ্গলবার ভোরে উপজেলার চাষিরহাট ইউনিয়নের কাবিলপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত রাহাত হোসেন মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউনিয়নের জাওড়া মিজি বাড়ীর ফজলুল হকের ছেলে। এ ঘটনায় চাষিরহাট ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মেহরাব হোসেন ভুট্টো ও আওয়ামীলীগ নেতা মহিনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মেহরাব হোসেন ভুট্টো ও মহিন উদ্দিনের নেতৃত্বে পোরকরা পশ্চিম পাড়ার মোঃ কালা, মিলন, নান্টু, শাকিল সহ একদল সন্ত্রাসী মঙ্গলবার ভোরে কাবিলপুর উত্তরপাড়ায় হাজ্বী সুপার মার্কেটে তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে আগুন লাগিয়ে দেয়। খবর পেয়ে মুদি দোকানের মালিক রাহাত হোসেন ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা তাকে পিটিয়ে বিদ্যুৎস্পৃষ্ট করে হত্যা করে।

নিহতের পিতা ফজলুল হোক জানান, দোকানে আগুন ধরিয়ে দেয় এমন খবর পেয়ে ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা আমার ছেলেকে পিটিয়ে বিদ্যুৎস্পৃষ্ট করে হত্যা করে। তিনি বলেন, আমি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ আব্দুস সামাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার মূল হোতা মহিন উদ্দিন ও মেহরাব হোসেন ভুট্টোকে আটক করা হয়েছে। অন্য যারা জড়িত আছে তাদেরও আটক করার চেষ্টা করছে পুলিশ।









Leave a reply