লকডাউনে মুক্তি পেল সালমানের ‘পেয়ার করোনা’ গানের টিজার

|

করোনাভাইরাস মোকাবেলায় শুরু থেকেই নানা কাজ করে যাচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান। এবার তিনি করোনা পরিস্থিতি নিয়ে গেয়েছেন গান। আর আজ মুক্তি পেল ‘পেয়ার করোনা’ গানের টিজার।

আগামীকাল সোমবার সালমানের ইউটিউব চ্যানেলে ভক্তদের জন্য তাঁর লেখা এবং গাওয়া এই গানটি প্রকাশ করবেন তিনি।

লকডাউনে প্যানভেলের খামারবাড়িতে রয়েছেন বলিউডের ভাইজান। এ সময় গানটির রেকর্ড ও শুট করেছেন। সালমান তার ইনস্টাগ্রাম থেকে একটি পোস্ট দিয়ে জানান যে, তার ইউটিউব চ্যানেলে তার নিজের গাওয়া এবং লিখা “পেয়ার করোনা” নামক একটি গানের ভিডিও আপলোড করা হবে। তিনি আরও লিখেন ,”আমি আপনাদেরকে জানাতে পোস্ট করছি যে আমার ইউটিউব চ্যানেল, আমার মানে কি? এটা আমাদের! চ্যানেলটিতে আগামীকাল গান আপলোড করা হবে। আশা করি আপনারা এটি ভালভাবে গ্রহণ করবেন।”

ভরাট কণ্ঠ ও অসামান্য গায়কি দিয়ে সালমান এর আগেও ভক্তদের মুগ্ধ করেছেন। তাঁর গাওয়া ‘ম্যায় হু হিরো তেরা’, ‘তু হি তু হার জাগা’, ‘হ্যাংওভার’ ব্যাপক জনপ্রিয়তা পায়।

লকডাউনের এই সময় সালমান ফিল্ম ইন্ডাস্ট্রির বিভিন্ন শাখার প্রায় ২৫০০০ শ্রমিককে সহায়তা করছেন। সালমান খানের এনজিও তাদের শিক্ষা এবং চিকিৎসার যাবতীয় প্রয়োজন পূরণ করে আসছে। এবং এবারও তারা এই মিডিয়া ইন্ডাস্ট্রির অন্যদের মতো সামনে এগিয়ে এসেছে।

সালমানকে এর পরে দেখা যাবে দিশা পাটানি, রণদীপ হুদা ও জ্যাকি শ্রফের সাথে প্রভুদেবার “রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই” এবং পূজা হেগডের সাথে “কাভি ঈদ কাভি দিওয়ালি” সিনেমাতে।









Leave a reply