জাগো নিউজ ও বিডি নিউজের সম্পাদকের বিরুদ্ধে মামলা

|

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে চাল চুরির সংবাদ প্রকাশের জেরে জাগো নিউজ ও বিডি নিউজের সম্পাদক ও দুই ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে। বালিয়াডাঙ্গীর ওএমএস ডিলার ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোমিনুল ইসলাম ভাসানী ডিজিটাল নিরাপত্তা আইনে এই মামলা করেন।

গত ১৭ এপ্রিল শুক্রবার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোমিনুল ইসলাম ভাসানী বাদী হয়ে নিউজ পোর্টাল জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক মহি উদ্দিন সরকার, বিডি নিউজের সম্পাদক ইন চীফ ও ম্যানেজিং ডিরেক্টর তৌফিক ইমরোজ খালিদী, ফেসবুক আইডি শাওন আমিন ও রহিম শুভ’র বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় এ মামলা দায়ের করেন।

মামলার বাদি মোমিনুল ইসলাম ভাসানী জানান, গত ৮ এপ্রিল বালিয়াডাঙ্গীতে ওএমএস ও খাদ্য বান্ধব ১০ টাকা কেজির ৬০৮ বস্তা সরকারি চাল উদ্ধার করা হয়। সে চাল উদ্ধারকে কেন্দ্র করে পরদিন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক নিখিল চন্দ্র বর্মন বাদি হয়ে কয়েকজনের নামে মামলা করেন। অথচ ঘটনার দিন ফেসবুক আইডি শাওন আমিন ও রহিম শুভ তার ছবির উপর চাল চোর লিখে তা ফেসবুকে অপপ্রচার করতে থাকে, এতে তার ও দলের সুনাম চরমভাবে ক্ষুন্ন হয়। এছাড়াও পরদিন ৯ এপ্রিল অনলাইন নিউজ পোর্টাল জাগো নিউজে “স্বেচ্ছাসেবকলীগের ভাইয়ের গোডাউনে মিলল ৬৩০ বস্তা চাল” ও অনলাইন নিউজপোর্টাল বিডিনিউজে একই দিনে নিউজ প্রকাশ করা হয়। যেখানে বালিয়াডাঙ্গী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি উল্লেখ করে সংবাদ প্রচার করে তার ব্যক্তিগত সুনাম ক্ষুন্ন করা হয়েছে বলে জানান মোমিনুল ইসলাম ভাসানী।

মামলার দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ মো: হাবিবুল হক প্রধান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply