যমুনা নদীতে নৌকা ডুবি, তিনজন নিখোঁজ

|

টাঙ্গাইল প্রতিনিধিঃ
টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদীতে নৌকা ডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১১ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। তবে এখনো তিনজন নিখোঁজ রয়েছে।

গতকাল দুপুর ১২ টার দিকে নৌকা ডুবির ঘটনা ঘটে। আজ সকাল এগারোটা থেকে উদ্ধার অভিযান পরিচালনা করছে ফায়ার সার্ভিস। নিখোঁজ তিনজনের বাড়ি বগুড়ার ধুনটে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোঃ শফিকুল ইসলাম বলেন গতকাল নৌকা ডুবির ঘটনায় বেশ কয়েক জন উদ্ধার করা হয়। আর কেউ নিখোঁজ নাই বলে নৌকার যাত্রীরা জানায় তাই আমরা কাজ শেষ করে চলে যাই কিন্তু নিখোঁজকৃত পরিবারের লোকজন থানায় অভিযোগ করে তারা তিনজন নৌকায় ছিলো। এখন সেই অভিযোগের ভিত্তিতে আজ সকাল ১১টা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরী দল নদীতে উদ্ধার অভিযান শুরু করেছে।

ভূঞাপুর থানার ওসি রাশিদুল ইসলাম জানান, গতকাল দুপুর ১২ টার দিকে ১৪ জন যাত্রী নিয়ে একটি নৌকা যমুনা নদী পাড় হচ্ছিলো। নৌকাটি বঙ্গবন্ধু সেতুর ১৪ নং পিলার কাছে হঠাৎ ডুবে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। ১৪ জনের মধ্যে ১১জনকে বিভিন্ন ভাবে তীরে উঠে আসে। এখনো তিনজন নিখোঁজ রয়েছে। উদ্ধারকৃতরা সবাই শ্রমিক। তারা যে যার বাড়ি চলে গেছে। তবে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।









Leave a reply