নারায়ণগঞ্জ থেকে সিলেটে এসে ট্রাক চালক করোনায় আক্রান্ত

|

সিলেটে আরও ২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। একজনের বাড়ি সিলেটের জৈন্তাপুর ও অপরজনের বাড়ি গোয়াইনঘাট উপজেলায়। আক্রান্ত দুইজনই পুরুষ। এনিয়ে সিলেটে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩ জনে। আক্রান্ত ৩ জনের একজন ডা.মঈন উদ্দিন মারা গেছেন।

এদিকে শনাক্ত দুইজনকে সিলেটের শহীদ শামসুদ্দিন হাসপাতালের আইসোলেশনে আনা হয়েছে বলে জানিয়েছেন সিলেটের সিভিল সার্জন ডা.প্রেমানন্দ মণ্ডল। তিনি বলেন,সিলেট জেলায় মোট ৫৭টি নমুনা পরীক্ষা করা হয়েছিলো। এর মধ্যে ২টি পজেটিভ এসেছে। এদের একজনের বয়স ২৮ আর একজনের বয়স ৩০ বলে জানিয়েছেন তিনি।

জৈন্তাপুর উপজেলার ওই করোনা আক্রান্ত ব্যক্তি পেশায় ট্রাক চালক। গত প্রায় সপ্তাহ খানিক আগে তিনি ট্রাক নিয়ে নারায়ণগঞ্জ গিয়েছিলেন। ফিরে এসে তার করোনা উপসর্গ দেখা দেয়। আর গোয়াইনঘাট উপজেলার আক্রান্ত ব্যক্তি ঢাকা থেকে কয়েকদিন আগে এসেছেন।

এর আগে গত ৫ এপ্রিল সিলেটে করোনাভাইরাসে প্রথম আক্রান্ত রোগী হিসেবে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডা.মঈন উদ্দীনকে শনাক্ত করা হয়।বুধবার (১৫ এপ্রিল) ভোর ৬টা ৪৫ মিনিটে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ডা.মঈন। পরে রাত পৌনে নয়টায় তার গ্রামের বাড়ি ছাতক উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের নাদামপুর গ্রামে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে তাকে সমাধিস্থ করা হয়।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply