রিকশা চালকের হঠাৎ মৃত্যু, করোনা আতঙ্কে পড়ে থাকলো মরদেহ

|

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জ শহরের বিশ্বরোড এলাকায় এক রিকশা চালকের আকস্মিক মৃত্যু হয়, কিন্তু করোনা আতঙ্কে কেউ কাছে আসেনি। তিন ঘণ্টা পর্যন্ত এভাবেই পড়ে থাকে। পরে স্বাস্থ্য বিভাগের টিম গিয়ে লাশ উদ্ধার করে। করোনাভাইরাসে আক্রান্ত কি-না তা পরীক্ষার জন্য নমুনাও সংগ্রহ করা হয়।

প্রত্যক্ষদর্শী ও চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী জানান, বুধবার সকালে সাড়ে ৯টার দিকে বিশ্বরোড এলাকায় হঠাৎ করেই রিক্সাচালক মুত্যুবরণ করেন। পঞ্চাশোর্ধ ওই রিকশা চালকের বাড়ি সদর উপজেলার বারঘোরিয়া এলাকায়। এরপরই এলাকায় করোনা আতঙ্ক ছড়িয়ে পড়ে। আতঙ্ক থেকে প্রায় তিনঘণ্টা কেউ যায়নি ওই রিকশা চালকের কাছে। পরে স্বাস্থ্য বিভাগের একটি টিম সেখানে যান এবং করোনা পরীক্ষার নমুনা সংগ্রহের পর মরদেহ উদ্ধার করেন।

তবে নিহত রিক্সা চালকের পরিবার বলছে, করোনার কোন উপসর্গ ছিল না, সুস্থ এবং স্বাভাবিক ছিল। তবে গত কয়েকদিন থেকে তার শরীরের রক্তচাপ কম ছিল। এজন্য সকালে রিক্সা নিয়ে বাড়ি থেকে বের হওয়ার সময় শারীরিক দুর্বলতা অনুভব করছিল এবং তাকে বাড়িতে বিশ্রামের জন্য বলা হয়েছিল। কিন্তু পেটের তাগিদে বাধ্য হয়ে রিক্সা নিয়ে বের হন।

সিভিল সার্জন বলেন, যেহেতু এখন করোনা মহামারি চলছে, সেহেতু তার নমুনা সংগ্রহ করা হয়েছে এবং বিশেষ ব্যবস্থায় তার দাফন করা হবে।









Leave a reply