ঘুমের মাঝে শিশুসন্তানের মৃত্যু, শোকে বিষপানে মায়ের আত্মহত্যা!

|

বগুড়া ব্যুরো
ঘুমের মাঝে শিশুসন্তানের মৃত্যু মেনে নিতে না পারায় বিষপানে আত্মহত্যা করেছেন এক মা। এ ঘটনা ঘটেছে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নে। বুধবার ভোররাতে পরিবারের সদস্যরা টের পান ঘুমের মাঝেই মারা গেছে দুই বছর বয়সী পুত্রসন্তান। এই শোক সইতে না পেরে মা বিষপান করলে স্বজনরা তাকে স্থানীয় হাসপাতালে নেন। চিকিৎসাধীন মায়ের মৃত্যু হয় বুধবার সকালে।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবির যমুনা নিউজকে জানান, বুড়ইল ইউনিয়নের পোঁতাগ্রামের বাসিন্দা বিপুল বর্মণ দুপচাঁচিয়া উপজেলায় চাতাল শ্রমিক হিসেবে কাজ করেন। তার স্ত্রী লিপি রানী বুধবার রাতের খাবার খেয়ে পুত্রসন্তান বাপ্পী বর্মনকে নিয়ে ঘুমিয়ে পড়েন। ভোররাতের দিকে লিপি ঘুম থেকে জেগে সন্তানের কোনো সাড়া না পেয়ে পাশের ঘরে থাকা শ্বশুর-শাশুড়িকে ডাকেন। পরে প্রতিবেশীসহ স্বজনরা ঘরে গিয়ে দেখেন শিশু বাপ্পী মারা গেছে। এর কিছুক্ষণ পরে লিপি পাশের ঘরে গিয়ে বিষপান করেন। স্বজনরা তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর সকালে তিনি মারা যান।

এই কর্মকর্তা আরো জানান, ওই পরিবারে পারিবারিক কলহ-বিবাদের কোনো তথ্য পাওয়া যায় নি। তাই প্রাথমিকভাবে তারা ধারণা করছেন, একমাত্র সন্তানের মৃত্যুর শোক সহ্য করতে না পেরে লিপি রানী বিষপান করেছেন। থানায় অপমৃত্যু মামলা দায়েরের পর মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply