মোবাইল চুরির অপবাদ দিয়ে ৩ কিশোরকে নির্যাতন, আ’লীগ নেতাসহ ২ জন কারাগারে

|

বরিশাল ব্যুরো:

বরিশালের বাকেরগঞ্জে মোবাইল চুরির অপবাদে ৩ কিশোরকে দড়ি দিয়ে বেঁধে নির্যাতনের ঘটনায় এক আওয়ামী লীগ নেতা সহ দুই জনকে কারাগারে পাঠানো হয়েছে। মঙ্গলবার দুপুরে বাকেরগঞ্জ পৌর শহরের ৭ নম্বর ওয়ার্ডের ভরপাশা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

এরা হলেন- ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস সরদার ও তার সহযোগী মিজান মাঝি।

স্থানীয়রা জানান, ভরপাশা গ্রামের ইমরান সরদারের বাড়িতে কয়েকদিন পূর্বে টিভি দেখতে যায় একই এলাকার শুভ হাওলাদার (১৩), হাসান সিকদার (১৪) ও তারেক মীর (১৬)। তারা চলে যাওয়ার পর থেকেই নিজের ব্যবহৃত মোবাইল ফোনটি খুঁজে পাচ্ছিল না ইমরান সরদার।

ওই মোবাইল চুরির অপবাদ দেয়া হয় তারেক, হাসান ও শুভকে। রোববার তিন কিশোরকে কোমড়ে দড়ি বেঁধে মারধর করে স্থানীয় আওয়ামী লীগ নেতা ইদ্রিসসহ কয়েকজন। নির্যাতনের এই দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেন এক ব্যক্তি। মূহুর্তেই তা ভাইরাল হলে টনক নড়ে পুলিশের।

বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম জানান, বিষয়টি তাদের নজরে আশার পরপরই ইদ্রিস ও মিজানকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। এঘটনায় নির্যাতনের শিকার তারেক মীরের পিতা আয়নাল মীর ৪ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান ওসি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply