টিসিবির পণ্য কালোবাজারে বিক্রি ও মজুদ রাখার অভিযোগে গ্রেফতার ২

|

নড়াইল প্রতিনিধি:

নড়াইলে টিসিবির পণ্য কালোবাজারে বিক্রি ও মজুদ রাখার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের গ্রেফতার করা হয়।

সদর থানার ওসি (অপারেশন) শিমুল দাস বলেন, একজন টিসিবি ডিলারের এভাবে দ্রব্য বিক্রি সম্পূর্ণ অবৈধ। এ অপরাধে তাদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, টিসিবির পণ্য অবৈধ ভাবে ক্রয় করায় সদর উপজেলার নাকসী বাজারের লিটন শিকদারকে (৩৫) তার দোকান থেকে গ্রেফতার করে পুলিশ। লিটন নাকসী গ্রামের ইয়াসিন শিকদারের ছেলে। এ সময় লিটনের দোকান থেকে টিসিবির ১৮ বস্তা চিনি (বস্তা প্রতি ৫০ কেজি ) এবং ২৪ বস্তা ছোলা (বস্তা প্রতি ২৫ কেজি) জব্দ করা হয়।

লিটন জানান, তিনি নড়াইলের রূপগঞ্জ বাজারের টিসিবির ডিলার পরিতোষ কুণ্ডুর (৬৫) কাছ থেকে এসব চিনি ও ছোলা কিনেছেন। এরপর রূপগঞ্জ বাজার থেকে পরিতোষ কুণ্ডুকে গ্রেফতার করে পুলিশ। পরিতোষ শহরের কুড়িগ্রাম এলাকার স্বর্ণপট্টির রাজকুমার কুণ্ডুর ছেলে। গ্রেফতারকৃত দুইজনের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বার জানান, রমজান উপলক্ষে খোলা বাজারে ন্যায্যমূল্যে বিক্রির জন্য এসব ছোলা ও চিনি আনা হয়। তা না করে টিসিবির পণ্য কালোবাজারে বিক্রি ও মজুদ রাখা হয়েছিল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply