গাইবান্ধায় আরও ২ জনের শরীরে করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৮

|

গাইবান্ধা প্রতিনিধি :
গাইবান্ধায় আরও দুইজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে একজন সাদুল্লাপুরের ও অপরজন সাঘাটা উপজেলার। আক্রান্ত দুজনেই সম্প্রতি নারায়ণগঞ্জ থেকে বাড়ি ফিরেছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো আটজনে।

সোমবার বিকেলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. নুরুননবী লাইজু সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে জানান, গত ২৪ ঘণ্টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়।

পরীক্ষায় চারজন শরীরে করোনা শনাক্ত হয়। তাদের মধ্যে দুইজনের বাড়ি গাইবান্ধার সাদুল্লাপুর ও সাঘাটা উপজেলায়। এছাড়া কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার একজন এবং নীলফামারী জেলার জলঢাকা উপজেলার একজন রয়েছেন।

সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম নওশা মণ্ডল জানান, করোনায় আক্রান্ত যুবকের বাড়ি ছত্রগাছা গ্রামে। কয়েকদিন আগে নারায়ণগঞ্জ থেকে বাড়ি ফিরে সর্দি-জ্বরে অসুস্থ হয় সে। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ল্যাবে স্বাস্থ্য পরীক্ষায় তার নমুনা সংগ্রহ করা হয়। বর্তমানে নিজ বাড়ির আইসোলেশনে তাকে রাখা হয়েছে। এছাড়া তার সংস্পর্শে থাকা পরিবারের লোকজনসহ আশপাশের কয়েক পরিবারের লোকজনকেও হোম কোয়ারন্টিনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

তবে সাঘাটা উপজেলার করোনা শনাক্ত যুবকের সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যায়নি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply