বিয়ারের জন্য প্ল্যাকার্ড হাতে গৃহবন্দী বৃদ্ধা!

|

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের কারণে কার্যত গৃহবন্দী মানুষ। করোনায় লকডাউন নির্দেশনা মানতে গিয়ে খাদ্য সংকটসহ নানা ধরনের সমস্যা দেখা দিয়েছে।

পেনসিলভেনিয়ার ৯৩ বছর বয়সী এক বৃদ্ধা অলিভ ভেরোনেসাই পড়েছেন এক বড় সমস্যায়। যে কোনভাবে এই সংকট থেকে তাকে বের হতে হবে। তবে তিনি জরুরি খাদ্য সংকটে পড়েননি, পড়েছেন ‘বিয়ার’ সংকটে। তাই লকডাউনে বিয়ার সরবরাহ নিশ্চিত করতে বাসার স্বচ্ছ কাচের জানালা দিয়ে ‘আই নিড মোর বিয়ার’ প্ল্যাকার্ড তুলে ধরলেন।

এ সময় পেনসিলভেনিয়ার স্থানীয় সংবাদ মাধ্যমের এক ফটোগ্রাফার তার বাড়ির সামনে দিয়েই যাচ্ছিলেন, অলিভের সেই দৃশ্যটি ক্যামেরাবন্দি করতে মোটেই সময় নিলেন না তিনি।

এক হাতে ‘আই নিড মোর বিয়ার’ প্ল্যাকার্ড, অন্য হাতে লাইট বিয়ারের একটি ক্যান, অলিভের এই ছবিটি ফটোগ্রাফার তার সংবাদ মাধ্যমের ফেসবুক পেজে পোস্ট করেন। এরপরও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শতবর্ষ ছুঁই ছুঁই এই বৃদ্ধা! মুহূর্তের মধ্যে এই ছবিটি মিলিয়ন মিলিয়ন মানুষ দেখেন এবং লাইক কমেন্টেস করে শেয়ার দেন। কেউ কেউ অলিভকে বিয়ার সরবরাহ করতে কর্তৃপক্ষের দৃষ্টি আর্কষণ করার চেষ্টা করেন।

যদিও এই বৃদ্ধার দাবি, তিনি প্ল্যাকার্ড ধরেছেন তার মেয়ে ও প্রতিবেশির উদ্দেশ্যে। যাতে তারা এটি দেখে তাকে বিয়ার সরবরাহ করেন।

অলিভ জানান, তার প্রতি রাতে একটি বিয়ারের ক্যান লাগে।

যুক্তরাষ্ট্রে ৫ লাখ ৫০ হাজার ৬০০ মানুষ করোনায় আক্রান্ত। এখন পর্যন্ত মারা গেছেন ২১ হাজার ৭১৫ জন মানুষ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply