টেস্ট চ্যাম্পিয়নশিপের সময় বাড়ানোর দাবি আজহারের

|

বিশ্বে করোনাভাইরাসের সংক্রমণে থমকে আছে ক্রীড়া বিশ্ব। বাতিল হচ্ছে একটার পর একটা টুর্নামেন্ট। এই ধারাবাহিকতায় ক্রিকেট অঙ্গনেও স্থগিত হচ্ছে টেস্ট ম্যাচ। একের পর এক টেস্ট স্থগিত হয়ে যাওয়ায় সব দলকে টেস্ট চ্যাম্পিয়নশিপের জন্য সময় বাড়িয়ে দেয়ার পক্ষে মত দিয়েছেন পাকিস্তানের কোচ মিসবাহ-উল হক ও অধিনায়ক আজহার আলী।

এক ভিডিও কনফারেন্সে সাংবাদিকদের আজহার আলী বলেন, বর্তমান পরিস্থিতি বিবেচনায় মনে হচ্ছে, সূচি অনুযায়ী সদস্য দলগুলোর টেস্ট চ্যাম্পিয়নশিপের ম্যাচগুলো শেষ করা কঠিন হবে। তাই আশা করি, আইসিসি এই পরিস্থিতি বিবেচনায় নিয়ে সময় বাড়াবে, যেন সব সদস্য দেশ তাদের ম্যাচগুলো শেষ করতে পারে। সেটাই ঠিক হবে।

তিনি আরও বলেন, অনেকেই দর্শকশূন্য মাঠে ক্রিকেট ফেরার পক্ষে মত দিয়েছেন। পাকিস্তান টেস্ট অধিনায়কও স্বাস্থ্য সুরক্ষা মেনে খালি গ্যালারিতে খেলার পক্ষে কথা বললেন।

পাকিস্তানের অধিনায়ক আজহার আলী বলেন, দুর্ভাগ্যক্রমে ক্রীড়ানুরাগীরা কোনো খেলাই দেখতে পারছে না, এমনকি টিভিতেও। দর্শকশূন্য মাঠে খেলা হলে তা অন্তত কিছু ক্রিকেটারকে দেখার সুযোগ করে দেবে। তবে মানুষের স্বাস্থ্যের ব্যাপারে আপস করা উচিত হবে না।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply