জামালপুরে আরও ৩ জন করোনায় আক্রান্ত

|

জামালপুর প্রতিনিধিঃ

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাবুর্চি এবং দেওয়ানগঞ্জ উপজেলায় নারায়ণগঞ্জ ফেরত দুই নারী করোনায় আক্রান্ত হয়েছে। নতুন করে আক্রান্ত ওই তিনজনের করোনা উপসর্গ দেখা দিলে শুক্রবার তাদের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শনিবার বিকালে তাদের নমুনায় পরীক্ষার রিপোর্টে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে বলে নিশ্চিত করেছেন জামালপুরের সিভিল সার্জন।

জামালপুরের সিভিল সার্জন ডা. আবু সাঈদ মো: মাহবুবুর রহমান জানান, বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩৮ বছর বয়সী বাবুর্চি এবং নারায়ণগঞ্জ ফেরত দুই নারীর শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে শুক্রবার নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শনিবার বিকালে তিনজনের রিপোর্টে করোনা সংক্রমণের বিষয়টি জানা যায়। করোনা আক্রান্ত ওই বাবুর্চি বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে বসবাস করে এবং নারায়ণগঞ্জে পোশাক শ্রমিক হিসেবে কর্মরত ওই দুই নারী সম্প্রতি ছুটিতে দেওয়ানগঞ্জের চরভবসুর সর্দারপাড়া নিজ গ্রামে আসে। তাদের তিনজনকে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের করোনা ইউনিটের আইসোলেশনে আনা হচ্ছে। এই তিনজনকে নিয়ে জামালপুর জেলায় সর্বমোট ৭ জন করোনা আক্রান্ত হলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply