শ্বাসকষ্ট নিয়ে গৃহবধূর মৃত্যু, দাফনে গ্রামবাসীর বাধা

|

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ.
নওগাঁর পত্নীতলা উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে শ্বাসকষ্ট ও রক্তশূন্যতায় শাহীনা আক্তার (২৬) নামে ঢাকা ফেরত এক গৃহবধূ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার সকালে তিনি মারা যান।

মৃত শাহীনা আক্তার পত্নীতলা উপজেলার বাজকোলা গ্রামের মোক্তাদির হোসেনের স্ত্রী। তার মৃত্যুর পর করোনা সন্দেহে দাফনে বাধা দেয় গ্রামবাসী। এ নিয়ে ওই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

স্থানীয়রা জানান, শাহীনা আক্তার জ্বর নিয়ে গেল ৯ মার্চ ঢাকা থেকে স্বামীর বাড়িতে আসেন। ১০ তারিখ শুক্রবার সকালে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরিবারের লোকজন। আজ (১১ তারিখ) সকাল সাড়ে ৭ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। পরে মৃতদেহ স্বামীর বাড়িতে নিয়ে গেলে গ্রামবাসী করোনা সন্দেহে দাফনে বাধা দেয়।

দুপুরে বাবার বাড়ি পাশের ব্যাদারপুর গ্রামে নিয়ে গিয়ে শাহীনার মৃতদেহ দাফন করা হয়। এর আগে মৃতের শরীর থেকে নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ।

এ বিষয়ে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: খালিদ সাইফুল্লাহ জানান, শাহীনার শ্বাসকষ্ট থাকলেও করোনার কোন উপসর্গ ছিলোনা। তার রক্তস্বল্পতা ছিলো। তারপরও স্থানীয়দের অনুরোধে মৃতের শরীর থেকে নমুনা সংগ্রহ করা করে রাজশাহীতে পাঠানো হয়েছে।









Leave a reply