একনজরে বিশ্বজুড়ে করোনার প্রকোপের সবশেষ তথ্য

|

একনজরে বিশ্বজুড়ে করোনাভাইরাসের প্রকোপের সবশেষ তথ্য।

বিশ্বজুড়ে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ১ লাখ ছাড়ালো, আক্রান্ত প্রায় ১৭ লাখ। নতুন করে প্রায় ৯৬ হাজার জনের করোনাভাইরাস শনাক্ত। গেলো ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৭ হাজার ২৩০ জনের।

যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় ২,০৩৫ জনের মৃত্যু, এ নিয়ে ১৮ হাজার ৭৪৭ জনের প্রাণহানি। নতুন করে আরও প্রায় ৩৪ হাজার মানুষের করোনাভাইরাস শনাক্ত। আক্রান্ত ৫ লাখের বেশি।

স্পেনে মৃতের সংখ্যা ১৬ হাজার ছাড়িয়েছে। আক্রান্ত দেড় লাখের বেশি।নতুন করে আক্রান্ত ৫ হাজারের বেশি মানুষ, ২৪ ঘণ্টায় প্রাণ গেছে ৬৩৪ জনের।

ইতালিতে আরও ৫৭০ জনের মৃত্যু, প্রাণহানি প্রায় ১৯ হাজার; আক্রান্ত ১ লাখ ৪৭ হাজারের বেশি। নতুন করে প্রায় ৪ হাজার জনের করোনাভাইরাস শনাক্ত।

ফ্রান্সেও আক্রান্ত প্রায় ১ লাখ ২৫ হাজার; নতুন করে ৯৮৭ জনের প্রাণহানি, মৃতের সংখ্যা বেড়ে ১৩ হাজার ১৯৭। নতুন আক্রান্ত ৭ হাজারের বেশি।

যুক্তরাজ্যে নতুন করে প্রায় ১ হাজার মানুষের মৃত্যু; এ নিয়ে প্রায় ৯ হাজার জনের প্রাণহানি; আক্রান্ত প্রায় ৭৪ হাজার, নতুন করে সংক্রমণ সাড়ে ৮ হাজারের বেশি।

ইরানে মোট আক্রান্ত ৬৮ হাজারের বেশি মানুষ। মৃত্যু ৪ হাজার ৩৩২ জনে। নতুন আক্রান্ত প্রায় দুই হাজার মানুষ। ২৪ ঘণ্টায় প্রাণ গেছে আরও ১২২ জনের।))


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply