ভৈরবে পুলিশ কর্মকর্তার শরীরে করোনা শনাক্ত

|

ভৈরব প্রতিনিধি:

ভৈরব থানার এক পুলিশ কর্মকর্তার শরীরে করোনা শনাক্ত হয়েছে। গতকাল ভৈরব থেকে করোনা সন্দেহে ৫ ব্যক্তির নমুনা সংগ্রহ করে ঢাকার আইইডিসিআরে পাঠানো হলে তন্মধ্যে শুধু ওই পুলিশ সদস্যের করোনা পজেটিভ আসে।

ঘটনায় ভৈরবের মানুষের মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে। পুলিশ সদস্য করোনাতে আক্রান্ত হওয়ায় তাকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। খবর পেয়ে ওই থানার পুলিশ অফিসারসহ ১৯ পুলিশ ও ৫ চিকিৎসককে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

এমন পরিস্থিতিতে ১৯ পুলিশ সদস্যকে হোম কোয়ারেন্টাইনে পাঠানোর পর পুলিশ বিভাগ এলাকার আইন শৃখংলা সামাল দিতে হিমশিম খাচ্ছে। ভৈরব থানা বা তার আশেপাশে এলাকায় লকডাউন না করলেও লোকসমাগম কঠোরভাবে সীমিত করা হয়েছে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার।

এর আগে উপজেলা প্রশাসন উপজেলা এলাকায় সকাল ১০ টা থেকে দুপুর একটা পর্যন্ত জরুরী দোকানপাট খোলা থাকবে এমন নির্দেশনা দেয়। দুপুরের পর শহর ও গ্রাম এলাকা কার্যত লকডাউন রয়েছে।

ঊপজেলা করোনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা জানান, আজ সকালে রিপোর্ট পাই ভৈরবে এক পুলিশ অফিসার করোনায় আক্রান্ত হয়েছে। এ কারণে ১৯ পুলিশ ও ৫ চিকিৎসককে আজ হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। আক্রান্ত পুলিশকে ঢাকায় কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এছাড়া থানা ও আশেপাশের এলাকা লকডাউন করা হবে কিনা বিষয়টি জেলা প্রশাসক ও এস পি সিদ্ধান্ত দেবেন বলে জানান তিনি। আরও বলেন, ভৈরব শহর এলাকায় কঠোরভাবে লোকসমাগম সীমিত করার ব্যবস্হা নেয়া হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply