শিবচরে ছাড়পত্র পেয়ে ফের আইসোলেশনে ৫ জন

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

মাদারীপুরের শিবচরের আরও ৫ জনকে আজ শুক্রবার ভোরে সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়েছে। এদের মধ্যেও ৩ জন আগেই আইসোলেশন থেকে ছাড়পত্র পেয়েছিলেন। এর ভেতরে রয়েছেন ২ শিশু ও মা।

একইসাথে ইতালি প্রবাসী বাবাকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে একই হাসপাতালে নেয়া হয়েছে। অপর দুজনের এক নারী এদের প্রতিবেশী। অপরজন পৌরসভার ১নং ওয়ার্ডের বাসিন্দা।

এর আগে এই ইতালি প্রবাসীর বাবা, মা ও বন্ধুকে সদর হাসপাতালের আইসোলেশনে নেয়া হয়। এরাও আগে আইসোলেশন থেকে ছাড়পত্র পাওয়া। অর্থাৎ বর্তমানে আইসোলেশনে থাকা ৮ জনের মধ্যে ৬ জনই ইতোপূর্বে ছাড়পত্র পাওয়া।

গত ২৭ মার্চ আইসোলেশন ওয়ার্ড থেকে এদের ছাড়পত্র দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। এদের সকলের বাড়িসহ সংলগ্ন এলাকা বিশেষায়িত লকডাউন করে আইনশৃঙ্খলা বাহিনী কর্ডন করে রেখেছে। শিবচর লকডাউন ও সাড়া জেলা জোড়ালো কনটেইনমেন্ট ঘোষণার পর জেলাজুড়ে দুপুর ২টা থেকেই ওষুধের দোকান ছাড়া সকল দোকান বন্ধ রয়েছে। সকল প্রবেশদ্বার বাশ দিয়ে বন্ধ করে দেয়া হয়েছে।

জরুরী রোগী ছাড়া সকল যানবাহন বন্ধ রয়েছে। জনগনকে ঘরে রাখতে মাঠে নেমেছে পুলিশ, র‌্যাব, সেনাবাহিনীসহ বিপুল পরিমান আইনশৃঙ্খলা বাহিনী। মোতায়েন করা হয়েছে একাধিক নির্বাহী ম্যাজিস্ট্রেট।









Leave a reply