করোনায় অসহায় দুইশ পরিবারকে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী প্রদান করেছে ‘মানব’

|

প্রাণঘাতী মহামারি করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে যাওয়া অসহায় দুইশ’র বেশি পরিবারকে খাদ্য সামগ্রীসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী প্রদান করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানব’।

গত কয়েকদিন যাবত খুলনার ডুমুরিয়া ও যশোরের মনিরামপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

মানব’র এ স্বোচ্ছাসেবী উদ্যোগের মাধ্যমে খুলনার ডুমুরিয়া উপজেলার কাটেংগা, চেঁচুড়ি, মান্দ্রা, ময়নাপুর, দহাকুলা, বরুনা, রুদাঘরা, মিকশিমিল, শোলগাতিয়া, দেড়ুলি, আন্দুলিয়া, শাহপুর, থুকড়া, ডুমুরিয়া, গুটুদিয়া, চিংড়া ও ঘোষড়ায় বিভিন্ন পরিবারের মাঝে চাল, ডাল, আলু ও সাবান বিতরণ করা হয়।

এছাড়া মানব’র কার্যনির্বাহী কমিটি, সদস্য ও দানশীল ব্যক্তিদের নিকট থেকে পাওয়া অর্থে যশোরের মনিরামপুর উপজেলার কপালিয়া ও আশপাশের এলাকায়ও ‘মানব’র পক্ষ থেকে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

‘মানব’ জানায়, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র পরিবারগুলোর মাঝে মানবের পক্ষ থেকে পর্যায়ক্রমে আরও চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় বিভিন্ন পণ্য সামগ্রী বিতরণের উদ্যোগ চলমান আছে।

মানব এর সভাপতি এ এম কামরুল ইসলাম জানান, মানবতার কল্যাণে কাজ করতে ‘মানব’ এর সদস্যরা সবসময় প্রতিজ্ঞাবদ্ধ। একইসাথে তারা মানুষকে করোনা প্রতিরোধে সচেতন করতে নানা সচেতনামূলক কর্মকাণ্ডও পরিচালনা করছেন বলে জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply