জামালপুরে হাসপাতালের নার্সসহ ২ জনের করোনা শনাক্ত

|

স্টাফ রিপোর্টার:

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্সসহ ২ জন জনের শরীরে করোনার সংক্রামণ ধরা পড়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় জামালপুর স্বাস্থ্য আক্রান্ত ২ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পায়।

জামালপুরের সিভিল সার্জন ডা: আবু সাইদ মো: মাহবুবুর রহমান জানান, বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফের শরীরে করোনা উপসর্গ দেখা দিলে তার নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নমুনা পরীক্ষার রিপোর্টে তার দেহে করোনার সংক্রামণ ধরা পড়ে।

আক্রান্ত ৫৫ বছর বয়সী ওই নার্স বকশীগঞ্জ পৌর এলাকার ধুমালীপাড়া এলাকার বাসিন্দা। তিনি বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ কোয়ার্টারে বসবাস করতেন।

এদিকে মেলান্দহের চরবানিপাকুরিয়া ইউনিয়নের ভাবকী গ্রামের ঢাকা ফেরত এক যুবকের শরীরে করো উপসর্গ দেখা দিলে তার নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। পরীক্ষার পর তার দেহেও করোনার সংক্রামণ ধরা পরে।

২৩ বছর বয়সী ওই যুবক গত ২৬ মার্চ ঢাকা থেকে তার গ্রামের বাড়িতে আসেন। তিনি জামালপুরের প্রথম করোনা আক্রান্ত মেলান্দহের ঘোষেরপাড়ার যুবকের সাথে ঢাকায় একসাথে থাকতেন।

এনিয়ে জামালপুরে মোট ৪ জন করোনা আক্রান্ত হলেন। এদের মধ্যে মেলান্দহ উপজেলায় ঢাকা ফেরত ২ যুবক, মাদারগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্সের একজন ফার্মাসিস্ট ও বকশীগঞ্জ উপজেলার নার্স একজন।

এদিকে বৃহস্পতিবার সকাল থেকেই জামালপুর জেলায় প্রবেশ ও বহির্গমনে নিষেধাজ্ঞা কার্যকর করেছে জেলা প্রশাসন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply