ট্রলারে নারায়ণগঞ্জ থেকে বরগুনায় গিয়ে ১০৯ জন আটক; ৯০ জন কোয়ারেন্টাইনে

|

বরগুনা প্রতিনিধি:

করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে দেশের বিভিন্ন স্থানে যাতায়াত ব্যবস্থা বন্ধ করে দিয়েছে সরকার। করোনার ঝুঁকিতে থাকা নারায়ণগঞ্জ জেলা পুরোপুরি লকডাউন করা হয়েছে। কিন্তু নিষেধাজ্ঞা উপেক্ষা করে নারায়ণগঞ্জ থেকে ট্রলারে করে বরগুনা গিয়ে আটক হয়েছেন ১০৯ জন।

জানা গেছে,নারায়ণগঞ্জের কাঠপট্টি থেকে নারী-পুরুষসহ ১০৯ জন যাত্রী নিয়ে একটি স্টীলবোর্ড ট্রলার বরগুনার আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়ন পরিষদের পশ্চিমে সোনাখালী গ্রামের মরগার ব্রীজের নিকট রাত ৯ টার দিকে এসে পৌঁছে। ১ হাজার টাকা জনপ্রতি করে মোট ১ লাখ ৯ হাজার টাকা চুক্তিতে ট্রলারটি নিয়ে আসা হয়।


ট্রলারবোঝাই যাত্রীর খবর স্থানীয়রা আমতলী থানা পুলিশকে অবহিত করে। পরে থানা পুলিশ তাদের আটক করে। আটককৃতরা নারায়ণগঞ্জে বিভিন্ন ইটভাটায় টায় কাজ করতো। তাদের বাড়ি আমতলী ও পটুয়াখালী সদর উপজেলার বিভিন্ন গ্রামে।

আমতলী থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম জানান, আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরীক্ষা শেষে আটককৃত ১০৯ জনের মধ্যে ৯০ জনকে উপজেলার কুকুয়া ইউপির আমড়াগাছিয়া খানকায়ে সালেহিয়া কমপ্লেক্স সলগ্ন সাইক্লোন শেল্টারে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে এবং ১৯ জনকে হোম কেয়ারেন্টাইনে থাকার জন্য তাদের বাড়ি পটুয়াখালীতে পুশ ব্যাক করা হয়েছে।









Leave a reply