নারায়ণগঞ্জ থেকে গাজীপুরে এসে করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

|

গাজীপুরের কাপাসিয়ায় ঠাণ্ডা, সর্দি, জ্বর ও শ্বাসকষ্টের উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। মৃত ২৮ বছর বয়সী ওই যুবকের নাম সেলিম। তিনি কাপাসিয়া উপজেলার টক ইউনিয়নের উলুসারা গ্রামের সুরুজ্জামান এর ছেলে।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আব্দুস সালাম জানান, ওই যুবক নারায়ণগঞ্জে একটি পোশাক কারখানায় কাজ করতেন। ২১ দিন আগে তিনি বাড়িতে জ্বর, সর্দি কাশি ইত্যাদি উপসর্গ নিয়ে বাড়িতে আসেন। মঙ্গলবার রাত একটার দিকে তার মৃত্যু হয়। তবে তার শ্বাসকষ্ট ছিল না, যদি শ্বাসকষ্ট থাকত তাহলে সে তো হাসপাতালেই আসতেন।

স্বাস্থ্য বিভাগ থেকে লোক পাঠানো হয়েছে মৃত যুবক ও তার পরিবারের সকলের নমুনা সংগ্রহ করার জন্য। তার পরিবার সকলে হোম কোয়ারান্টাইনে থাকবে। তিনি আরো জানান, ওই যুবকের দাফন করোনা আক্রান্ত রোগীর মতোই বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রটোকল অনুযায়ী করা হবে।

এ ব্যাপারে কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসমত আরা বলেন, নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। ৭২ ঘণ্টা পর রিপোর্ট আসলে বলা যাবে এলাকা লকডাউন করা হবে কী না। তবে এ মুহুর্তে নিহতের পরিবারকে হোম কোয়ারেন্টা‌ইনে রাখা হয়েছে, বাড়িতে লাল পতাকা টাঙ্গিয়ে পরিবারকে বাইরে বের হতে নিষেধ করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply